চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

নতুন ভবনে আলীকদম সোনালী ব্যাংকের ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশ: ২০১৯-১১-১৪ ০০:৩৫:৪৯ || আপডেট: ২০১৯-১১-১৪ ০০:৪২:১২


হিল্লোল দত্ত, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :

বান্দরবানের আলীকদমে সোনালী ব্যাংক লিঃ এর স্থানান্তরিত নতুন ভবনের ব্যাংকিং কার্যক্রম শুভ উদ্ধোধন হয়েছে। ১৩ নভেম্বর (বুধবার) নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রমের উদ্ধোধন উপলক্ষ্যে বান্দরবান আঞ্চলিক কার্যালয়ের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ খন্দকার মাজহারুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মোঃ মঈনুদ্দীন।

অনুষ্ঠানে সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, শাখার বিভিন্ন পর্যায়ের গ্রাহক, ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে সোনালী ব্যাংকের সকল গ্রাহক, কর্মকর্তা, কর্মচারী শুভানুধ্যয়ীসহ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সমগ্র বাংলাদেশের ১২১৫টি শাখার অনলাইন সেবার আওতায় দ্রুত গ্রাহক সেবার প্রদানের পাশাপাশি আন্তঃ ব্যাংকিং লেনদেন অর্থাৎ সোনালী ব্যাংক থেকে দেশ-বিদেশের যে কোন ব্যাংকে টাকা প্রেরণ ও গ্রহণের সুযোগ, কৃষি, ব্যবসা, ক্ষুদ্র উদ্যোক্তা, বিশেষ করে নারী উদ্যোক্তার খুঁজে সোনালী ব্যাংকের বিশেষ ঋণ সেবাসহ অন্যান্য সুবিধা সমুহ গ্রহকদের জ্ঞাতার্থে উপস্থাপন করেন এবং স্থানীয় শাখায় কর্মরর্তা-কর্মচারীদের গ্রাহক সন্তুষ্টির জন্য কাজ করার নির্দেশ দেন।

সোনালী ব্যাংক, আঞ্চলিক কার্যালয় বান্দরবানের অফিসার শ্যামল তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে শাখা ব্যবস্থাপক মোঃ গিয়াস উদ্দিন, আলীকদম থানা অফিসার ইনচার্জ (ওসি) প্রতিনিধি এসআই ঈমাম হোসেন, আলীকদম বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহাব উদ্দিন প্রমুখসহ সাংবাদিক ও নতুন ভবন মংবাঅং কার্বারী মার্কেট মালিকপক্ষের উথোয়াইমং মার্মা, মহিলা আওয়ামীলীগ নেত্রী মিসেস ব্যরী মার্মা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *