চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি পৌর সদরে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১১-১৬ ১৫:০৭:১৪ || আপডেট: ২০১৯-১১-১৬ ১৫:০৭:২৮

রফিকুল আলম :

ফটিকছড়ি পৌরসভার উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পি এস সি-২০১৯ ইং পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান ১৫ নভেম্বর অনুষ্টিত হয়েছে ।

এতে প্রধান অতিথি ছিলেন,পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন। পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্টিত হয়। বিদায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য মুহাম্মদ খায়রুল আমিন,মুহাম্মদ নাজিল উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষিকা গায়ত্রী ঘোষ। মাষ্টার মুহাম্মদ ফোরকান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত বিদায় অনুষ্টানে আরো বক্তব্য রাখেন,বেবি আকতার ও ইয়াছমিন আকতার।

এদিকে উত্তর রাঙ্গামাটিয়া আদর্শ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পি এস সি – ২০১৯ ইং পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান অভিভাবক সসস্য মুহাম্মদ তৌহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুহাম্মদ রফিকুল আলমের। প্রধান শিক্ষক গোলাম মোস্তাফার সঞ্চালনায় উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, মোঃ জাফর,সালা উদ্দিন ও আবুল খায়ের।

বিদায়ী ছাত্র – ছাত্রীরা বিদ্যালয় মাঠে জড়ো হয়ে করেছে কিছুক্ষন কুলাকুলি ও ঝড়িয়েছে আনন্দ অশ্রু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *