চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

কুটুম্ববাড়ি রেঁস্তোরা চকবাজার শাখা উদ্বোধন হচ্ছে বুধবার

প্রকাশ: ২০১৯-১১-১৯ ২২:৪২:২৮ || আপডেট: ২০১৯-১১-১৯ ২২:৪২:৩৭

আগামীকাল বুধবার সকালে শুভ উদ্বোধনের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে চট্টগ্রাম নগরী ও আশাপাশের উপজেলার রেষ্টুরেন্ট জগতের সুপরিচিত, জনপ্রিয় কুটুমবাড়ি রেঁস্তোরা এন্ড বিরানী হাউস চকবাজার শাখা। নগরীর প্রাণকেন্দ্র চকবাজারের কাপাসগোলা রোড়,অলিখাঁ মসজিদের সামনে আনুষ্ঠানিক উদ্বোধনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জানা গেছে, সম্পন্ন শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল কারুকাজে সাজানো হয়েছে পুরো রেঁস্তোরা। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে। এখানে রয়েছ পার্টি সেন্টার, হল বুকিং, রয়েছে সুবিশাল গাড়ি পার্কিং এর সুবিধা। দিনরাত ২৪ ঘন্টা খোলা থাকবে এই রেস্টুরেন্ট। বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান ও থাই ফুডসসহ নানান রকম পছন্দের খাবার রয়েছে। এছাড়াও রয়েছে স্পেশাল পিৎজা, সাউথ ইন্ডিয়ান, দোসাই, কুটুম্ববাড়ি স্পেশাল নবাব বিরানী, চিকেন ব্রোস্ট, চিকেন গ্রীল। সপ্তাহের প্রতি রবিবার ও বুধবার থাকবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী খাবারের আয়োজন।

কুটুমবাড়ি রেঁস্তোরা এন্ড বিরানী হাউসের পরিচালক মোঃ আশরাফুল আহসান রাকিব বলেন, গ্রাহকদের কথা বিবেচনা করে চট্টগ্রাম নগরীর একে খাঁন, অলংকার শাখার পর চককবাজার শাখার যাত্রা শুরু করবো। ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে আমরা বদ্ধপরিকর। আশা করছি অন্য শাখার মতও এই শাখায় কুটুম্ববাড়ি তাঁর ঐতিহ্য ধরে রাখবে। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *