চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

সাত বছর পর খাগড়াছড়ি জেলা আ.লীগের সম্মেলন : উৎসাহ উদ্দীপনায় সম্পন্ন করতে বিশেষ বর্ধিত সভা

প্রকাশ: ২০১৯-১১-১৯ ২২:৫৭:১৩ || আপডেট: ২০১৯-১১-১৯ ২২:৫৭:২১

খাগড়াছড়ি,প্রতিনিধি :

আগামী ২৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সুন্দর ও উৎসবমুখর ভাবে সফল করার লক্ষে, জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের কদমতলীস্থ এর অস্থায়ী কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চাইথোঅং মারমা’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কর্ফোস চেয়াম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।


এসময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সাবেক সাংসদ এ কে এম আলীম উল্ল্যা, সাবেক সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, কল্যান মিত্র বড়–য়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মো: জাহেদুল আলমসহ জেলা আওয়ামী লীগের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এতে নয় উপজেলার সভাপতি ও সম্পাদকরা বক্তব্য রাখেন। বক্তারা খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগকে সাংগঠনিক ভাবে আরো বেশী শক্তিশালী করতে এবং ২৪ নভেম্বরের কাউন্সিলকে সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর ভাবে সফল করতে বিভিন্ন মরামর্শ দেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কর্ফোস চেয়াম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’ সভাপতিত্বে এই ত্রি-বার্ষিক সম্মেলনে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয় মন্ত্রী, ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি এবং যুগ্ন-সাধারণ সম্পাদক মো: মাহবুব উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী, এ কে এম এনামুল হক শামীম এমপি, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য দীপঙ্কর তালুকদার এমপি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক মো: আমিনুল ইসলাম, কেন্দ্রীয় উপ-দপ্ত সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *