চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে অর্ধশতাধিক নেতাকর্মী জাপাতে যোগদান

প্রকাশ: ২০১৯-১১-২০ ২১:৪৮:২১ || আপডেট: ২০১৯-১১-২০ ২১:৪৮:৩০

খাগড়াছড়ি,প্রতিনিধি :

খাগড়াছড়িতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এবং জাতীয় শ্রমিক লীগ থেকে অর্ধশতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে নারিকেল বাগানস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাপার প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠের হাতে ফুল দিয়ে তারা যোগদান করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) অঙ্গ ও সহযোগী সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের জেলা যুগ্ন-সম্পাদক মো: হেলালের নেতৃত্বে ২০জন। দীঘিনালা উপজেলা ছাত্র দলের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: শাহীনের নেতৃত্বে ১০জন এবং জাতীয় শ্রমিক লীগের খাগড়াছড়ি সদর উপজেলা কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: রফিকের নেতৃত্বে ৩০জনসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী জাতীয় পার্টির রাজনৈতিক আদর্শে অনুপ্রণিত হয়ে পল্লী বন্ধু এরশাদের পার্টিতে যোগদান করেছেন বলে জানিয়েছেন, জেলা জাতীয় পার্টির যুগ্ন-সম্পাদক পদ প্রত্যাশী মো: নজরুল ইসলাম মাসুদ।

নজরুল ইসলামের সঞ্চালনা ও জেলা জাতীয় পার্টির সিনিয়র আহবায়ক ফিরোজ আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, জাপার কেন্দ্রিয় নির্বাহী সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: ইয়াকুব হোসেন, চট্টগ্রাম মহানগর জাপার সিনিয়র সহ-সভাপতি মো: ছালামত আলী বক্তব্য রাখেন।

এসময় জেলা জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক মো: জিল্লুর রহমান, কোষাদক্ষ মো: সফিকুল ইসলাম, সদস্য মোঃ নুরনবী, মহিলা পার্টির সভাপতি সর্বরী দে, সাধারণ সম্পাদিকা ফুল ভানুসহ জাপার অংগও সহযোগী সয়গঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তবে, এ বিষয়ে খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: নজরুল ইসলাম জানান, দলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে মো: হেলালকে স্বেচ্ছাসেবক দল থেকে বহিস্কার করা হয়েছে। বর্তমানে তার সাথে দলের কোন সম্পৃক্ততা নেই। জেলা শ্রমিক লীগের সভাপতি জানু শিকদার জানান, অতিতে শ্রমিক লীগের কোন কমিটিতে ছিল কিনা জানিনা তবে মো: রফিকে চিনি না। বর্তমানে কোন কমিটিতে আছে কি না তা আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *