চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin

টেকনাফে ত্রিমুখী বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

প্রকাশ: ২০১৯-১১-২৮ ১৮:৩৩:৫৫ || আপডেট: ২০১৯-১১-২৮ ১৮:৩৪:০১

আব্দুল্লাহ মনির, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে পুলিশ ও স্বশস্ত্র ডাকাত দলের মধ্যে ত্রিমুখী গোলাগুলিতে মোহাম্মদ উল্লাহ ওরফে সোনা মিয়া নামে এক সন্ত্রাসী ও মাদক কারবারী নিহত হয়েছে। সে হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকার মৃত হায়দার আলীর ছেলে।
গতকাল বৃহস্পতিবার ভোররাতে হ্নীলা ইউনিয়নের উলুচামারী কালা পাহাড় নামক স্থানে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে দেশে তৈরী একটি এলজি, ৮ রাউন্ড তাজা কার্তুজ ও ২৫ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে হ্নীলা ইউনিয়ন উলুচামারী কালা পাহাড় নামক স্থানে স্বশস্ত্র হাকিম ডাকাত ও আবুল আলম ডাকাত দুই গ্রæপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশ লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষন করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে দুই ডাকাত গ্রæপই গহীন পাহাড়ের দিকে পালিয়ে যায়।


টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা জানান,
পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধি অবস্থায় সন্ত্রাসী মোহাম্মদ উল্লাহ ওরফে সোনা মিয়া কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

তিনি আরো জানান, টেকনাফে পাহাড়ী এলাকায় লুকিয়ে থাকা শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী হাকিম ডাকাত গ্রুপসহ একাধিক স্বশস্ত্র ডাকাত গ্রুপ মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘটিত করার জন্য ফের সক্রিয় হওয়ার চেষ্টা করছে। তবে ডাকাত দলের সেই অপচেষ্টা প্রতিরোধ ও দমন করার জন্য পুলিশ সদস্যরা সব সময় সজাগ রয়েছে। পাশাপাশি সংঘটিত এই ঘটনার সাথে জড়িত ডাকাত দলকে নির্মুল করার জন্য পুলিশের এই সাঁড়াশী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *