চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে বৌদ্ধ যুব পরিষদের উদ্যোগ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ২০১৯-১১-২৯ ২০:৫০:০৪ || আপডেট: ২০১৯-১১-২৯ ২০:৫০:৪৯

খাগড়াছড়ি,প্রতিনিধি :

খাগড়াছড়িতে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।


শুক্রবার ২৯ নভেম্বর বিকেলে শহরের পানখাইয়া পাড়া এলাকায় মারমা উন্নয়ন সংসদ কার্যালয়ের সামনে, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ চট্টগ্রাম অঞ্চল ও খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী ও মৈত্রী বৌদ্ধ বিহারের সভাপতি কল্যান মিত্র বড়ুয়া।

বৌদ্ধ যুব পরিষদের জেলা সম্পাদক বিপ্লব বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদের মহাসচিব অধ্যপক সরোজ বড়ুয়া, সাবেক সভাপতি অপু বড়ুয়া, বর্তমান সভাপতি প্রকৌশলী সীমান্ত বড়ুয়া, সাধারণ সম্পাদক সজীব বড়ুয়া, শীতবস্ত্র বিতরণ কমিটির আহবায়ক অলক বড়ুয়া, সদস্য সচিব শীমুল বড়ুয়া, সহ-সম্পাদক তাপস বড়ুয়া, সদস্য পূজা চাকমা ও রাজীব বড়ুয়া।

এতে মৈত্রী বৌদ্ধ বিহারের সাধারণ সম্পাদক সাংবাদিক জিতেন বড়ুয়া, বৌদ্ধ যুব পরিষদের জেলা সভাপতি বিজয় কুমার বড়ুয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মংরে মারমা প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন উপজেলাসহ রাঙ্গামাটি, বান্দরবান এবং চট্টগ্রাম অঞ্চলের অন্যান্য জেলায়ও সংগঠনটির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে বলেও জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *