চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে ব্যবসায়ীর সাড়ে তিন লক্ষ টাকা ছিনতাই

প্রকাশ: ২০১৯-১১-২৯ ০২:২৩:২০ || আপডেট: ২০১৯-১১-২৯ ০২:২৩:২৭

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের চিকদাইর ইউনিয়নে জহুরুল আলম সওদাগর (২৮) নামের এক ব্যক্তিকে রাতে মরিচের গুড়া চোখে লাগিয়ে ৩লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

গত ২৭ নভেম্বর বুধবার রাতে ঘটনাটি ঘটে চিকদাইর শাহাদাত ফজল যুব উচ্চ বিদ্যালয়ে দক্ষিণ পূর্ব পাশ্বে জহিদি পুকুরের দক্ষিণ পাড়ে। জহুরুল আলম জানান, গত বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ী ফেরার পথে জহিদি পুকুরের দক্ষিণ পাড়ে বিপরিণত দিক থেকে কয়েকজন লোক এসে আমার চোখে মরিচের গুঁড়া মেরে বিকাশ মোবাইলসহ নগদ প্রায় ৩লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে যায় ছিনতাইকারীচক্র।

স্থানীয় চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জহুরুল আলম একজন ষ্টেশনারী ডিপার্টমেন্ট বিকাশ ব্যবসায়ী। জানা যায়, চিকদাইর শাহাদাত ফলজ যুব উচ্চ বিদ্যালয়ে পাশে তার দোকান রয়েছে। সে চিকদাইর ৬নং ওয়ার্ডের মোবারক আলী ফকিরের বাড়ীর মোঃ সামশুল আলমের পুত্র। এ ঘটনায় ছিনতাইকারীদের বিরুদ্ধে বৃহস্পতিবার রাউজান থানায় মামলার প্রস্ততির চলছিল। মামলায় কয়েক জনের নাম উল্লেখ করে ৪-৫ জনকে অজ্ঞাত আসামী করা হয় বলে জানান বাদী।

ছিনতাইকারী ও মামলার আসামীরা হলো রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমির হোসেন দফাদারে বাড়ী (কুয়ার পাড়া) মৃত সমশু মিয়ার পুত্র মনজু (৩০) একই ইউনিয়নের চান মিয়া কারিগরের বাড়ীর আব্দুল ছালামের পুত্র রিজুয়ান (৩৫) আরেকজন চিকদাইর ইউনিয়নের লুদি গোমস্তার বাড়ীর মোঃ রফিকের পুত্র মোঃ রাসেল (২৪)। এ প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জানান, এলাকার লোকজন আসামীদের ধরে থানায় সোপর্দ করেছে। তবে কেউ মামলা করেনি। আমি জেনেছি স্থানীয় ভাবে চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ঘটনাটি খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *