চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

৫ ডিসেম্বর মহামান্য রাষ্ট্রপতি আসছেন : চুয়েটে হেলিকপ্টার মহড়া

প্রকাশ: ২০১৯-১১-২৯ ০২:৩৩:২৩ || আপডেট: ২০১৯-১১-২৯ ০২:৩৩:৩১

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ৪র্থ সমাবর্তন-২০১৯ আগামী ০৫ ডিসেম্বর (বৃহস্পতিবার), অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও চুয়েটের চ্যান্সেলর মোঃ আবদুল হামিদ সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। উক্ত সমাবর্তন অনুষ্ঠানে সার্বিক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছে চুয়েট প্রশাসন।

এ উপলক্ষ্যে ২৭ নভেম্বর (বুধবার), বেলা সাড়ে ১২টায় চুয়েটের কেন্দ্রীয় খেলার মাঠে স্থাপিত হেলিপেডে এক হেলিকপ্টার মহড়া অনুষ্ঠিত হয়। এ সময় ৪র্থ সমাবর্তন-২০১৯ এর স্টিয়ারিং কমিটির সভাপতি ও চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম এবং নির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম , স্থানীয় পাহাড়তলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন ও সমাবর্তন আয়োজন সংশ্লিষ্টরা হেলিকপ্টার অবতরণস্থলে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতির আগমন উপলক্ষ্যে চুয়েট ক্যাম্পাসের অভ্যন্তরে একাধিক হেলিপেড তৈরি করা হয়েছে।

জানা যায়, রাষ্ট্রপতি আগমন উপলক্ষে রাউজান জুড়ে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নিদের্শে রাউজানকে নবরূপে সাজানোর কাজ এগিয়ে চলছে। রাষ্ট্রপতির আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ- সভাপতি সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলাম বলেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ রাউজানের চুয়েট বিশ্ববিদ্যালয়ে আগমনে আমরা আনন্দিত।

তিনি আওয়ামী পরিবারের অভিবাক ও দেশের অভিবাবক। রাষ্ট্রীয় এই মহাম অতিথিকে বরণ করতে রাউজান বাসী প্রস্তুত। রাউজানের সাংসদ প্রস্তুত রয়েছে। এ প্রসঙ্গে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক তপন দে জানান, রাষ্ট্রীয় মহান অতিথি আবদুল হামিদ রাউজানে বার বার আগমনে আমরা গর্বিত। রাউজানের ছাত্র ও যুব সমাজ প্রাণ ঢালা অভিনন্দন জানাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *