চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

admin

চকরিয়ায় ডিবি পুলিশের অভিযানে ৪৯টি মোবাইলসহ আটক ২

প্রকাশ: ২০১৯-১২-০৫ ২৩:১১:০৮ || আপডেট: ২০১৯-১২-০৫ ২৩:১১:১৬

আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া :
চকরিয়ায় ৪৯টি মোবাইলসহ চোর সিন্ডিকেটের দুই সদস্য আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকার দু’টি দোকানে অভিযান চালিয়ে তাদের আটক এসব মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের গর্জনতলী এলাকার নুর মোহাম্মদ এর ছেলে আবদুল আজিজ (৩০) ও একই এলাকার লেদু মিয়ার ছেলে মনুর আলম (২১)। এ সময় তাদের সাথে থাকা চোর সিন্ডিকেটের অপর সদস্য আব্দুল হালিম (৩৫) কৌশলে পালিয়ে যায়। তিনি ওই এলাকার নুর মোহাম্মদ এর ছেলে বলে জানা গেছে।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর মানস বড়–য়া বলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকার দুইটি দোকানে চোরাই মোবাইল বিক্রির গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল নিয়ে ওই এলাকায় অভিযান চালাই। এসময় আবদুল আজিজ ও মনুর আলম নামে দুই ব্যক্তির দোকানে অভিযান চালিয়ে ৪৯টি মোবাইল সেট উদ্ধার ও পরে তাদের আটক করা হয়।


ইন্সপেক্টর মানস বড়–য়া আরও বলেন, আটককৃত বিভিন্ন চোর সিন্ডিকেটের সদস্যদের কাছ থেকে এসব মোবাইল কিনে সিরয়িাল নাম্বার পরিবর্তন করে সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধীদের কাছে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ মামলা দায়েরের পর তাদেরকে আদালতের কাছে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *