চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

প্রকাশ: ২০১৯-১২-০৫ ১৯:২৫:১৫ || আপডেট: ২০১৯-১২-০৫ ১৯:২৬:৩৩


টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ ২ বিজিবির অভিযানে ফরহাদ নামে অস্ত্র ও ইয়াবাসহএক মাদক কারবারী আটক।


আটক মাদক ব্যবসায়ী হচ্ছে, হ্নীলা ইউনিয়ন পশ্চিম লেদা এলাকার মৃত আমীর হোসেনের পুত্র আব্দুল মতলব প্রকাশ ফরহাদ(২৪)। সে হ্নীলা ইউনিয়ন স্ব-ঘোষিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযানের সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোঃ ফয়সল হাসান খান স্থানীয় সংবাদ কর্মিদের সাথে নিয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, গোপন সংবাদের মাধ্যমে বিজিবি জানতে পারে হ্নীলা ইউপিস্থ স্পোটিং ক্লাবে ইয়াবার একটি বড় চালান মওজুদ রয়েছে।


উক্ত সংবাদের তথ্য অনুযায়ী গত ৪ ডিসেম্বর লেদা বিওপিতে দায়িত্বরত বিজিবির একটি দল ঐ এলাকায় অভিযানে গেলে বিজিবির উপস্থিতি দেখে এক যুবক ক্লাবটিতে তালা লাগিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তাকে আটক করে।

এরপর তার দেহ তল্লাশী করে ৩ রাউন্ড তাজা কার্তুজ,১টি ম্যাগজিন,১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পর্ববর্তীতে টহল দল ক্লাবের অভ্যন্তরে তল্লাশী অভিযান পরিচালনা করে একটি কার্টুনের ভিতর পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় ৮টি প্যাকেট জব্দ করা হয়। এরপর ৬টি প্যাকেটে ৬০ হাজার ইয়াবা পাওয়া যায়। অপর ২টি প্যাকেটে ইয়াবার পরিবর্তে পাওয়া যায় ২০ হাজার পিচ মুগডাল।


সংবাদ সম্মেলনে বিজিবি অধিনায়ক আরো বলেন, মাদক কারবারে জড়িত অপরাধীরা এখনো সক্রিয় রয়েছে। তারা বিভিন্ন কৌশলে মাদক পাচার অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে মাদক পাচারকারী অপরাধী যে দলের লোক হোক না কেন বিজিবি চলমান মাদক বিরোধী অভিযান থেকে রেহাই পাবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *