চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজান মডেল উপজেলা হতে পারে অন্যান্য উপজেলার জন্য অনুকরণীয়- রাষ্ট্রপতি আবদুল হামিদ

প্রকাশ: ২০১৯-১২-০৫ ১৯:৩৭:১০ || আপডেট: ২০১৯-১২-০৫ ১৯:৩৭:১৮

প্রদীপ শীল, রাউজানঃ

রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ বলেছেন প্রাথমিক শিক্ষা হলো শিশুদের মূল ভিক্তি। তাদের প্রতি যত্নবান হওয়া দরকার। রাউজানে দৈনিক বিশ হাজার ছাত্র/ছাত্রীকে স্কুল ফিডিং দেয়া বিশাল একটা ব্যাপার। রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী এই উদ্যোগ গ্রহন করায় আমি তাকে ধন্যবাদ জানচ্ছি। সমাজের বৃক্তশালীরা এগিয়ে আসলে দেশের সব স্কুলে ফিডিং দেয়া সম্ভব হবে।

তিনি বলেন, সব কিছুতে রাউজান এগিয়ে রয়েছে। স্কুল ফিডিং এর পর আজ ১৮২টি স্কুলে ২২ হাজার ২৬০ শিক্ষার্থী টিফিন বক্স পাচ্ছে। সত্যিকার অর্থে রাউজান মডেল উপজেলা। রাউজান হতে পারে অন্যান্য উপজেলার জন্য অনুকরণীয়।

তিনি আরো বলেন, আগে আরো তিনবার রাউজান এসেছি। রাউজানের মানুষের সাথে আমার সু-সম্পর্ক রয়েছে। রাউজানের সাথে সম্পর্ক ছিল-আছে এবং থাকবে। তিনি ৫ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর দেড়টায় চুয়েট মাঠ প্রাঙ্গনে রাউজান উপজেলা প্রশাসন আয়োজিত ২২ হাজার ২৬০ শিক্ষার্থীকে টিফিন বক্স বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথে বক্তব্যে তিনি এই কথা বলেন।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মন্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন রেলপথ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিকসন চৌধুরী সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াছ হোসেন, চট্টগ্রাম পুলিশ সুপার নূরে আলম মীনা, উপজেলা চেয়ারম্যান একেএম এহসানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওয়াব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন প্রমুখ।

স্বাগত বক্তব্যে ফজলে করিম চৌধুরী বলেন, মহামান্য রাষ্ট্রপতি আমার রাজনৈতিক গুরু। উনার সাথে আমার দীর্ঘ রাজনৈতিক স্মৃতি জড়িত। রাউজানে তিনি আসায় রাউজান বাসী চিরকৃতজ্ঞ। পরে রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *