চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে দূর্নীতি রুখে দেশ গড়ার অঙ্গিকার করলো সরকারী কর্মকর্তা ও সচেতন মহল

প্রকাশ: ২০১৯-১২-০৯ ১৯:৪৯:৫২ || আপডেট: ২০১৯-১২-০৯ ১৯:৫০:০০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দূর্নীতি রুখে দেশ গড়ার অঙ্গিকার করেছেন উপজেলার সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সচেতন মহল। তারা সরকারের সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তাবায়নে সহায়ক শক্তি রূপে কাজ করারও অভিমত ব্যক্ত করেন এক সাথে।


গতকাল ৯ ডিসেম্বর সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে দূর্নীতি দমন কমিশনের ব্যবস্থাপনায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানূরাগী নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ। উপজেলা দূনীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ এর সঞ্চালনায় সভার সার্বিক তত্বাবধান করেন সংগঠনের সভাপতি শাহ সিরাজুর রহমান সজল।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যথাক্রমে মংলা ওয়াই র্মামা ও শামিমা আক্তার,থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইমরান মেম্বার,দুপক সদস্য ও চট্টগ্রাম আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ইঞ্জিয়ার আরিফ হাসনাইন,নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয় এ প্রধান শিক্ষক শাহাদত হোসেন,উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুছছাত্তার, ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা ওজিফা খাতুন রুবি।

দিবসটি পালন উপলক্ষে মানববন্ধন,গণস্বাক্ষর কর্মসূচি সহ নানা কর্মসূচি পালন করেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি।

একই দিন সকাল ৯ টায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৯ উদ্যাপন উপলক্ষে কর্মসূচি ও পালিত হয় এখানে। এ সময় উপজেলায় নির্বাচিত ৩ জয়িতাকে (সফল নারীকে) সংর্বধনা ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *