চট্টগ্রাম, , বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

admin

মাদকমুক্ত লোহাগাড়া উপহার দিব নবাগত অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ

প্রকাশ: ২০১৯-১২-১০ ২১:৫১:০০ || আপডেট: ২০১৯-১২-১০ ২১:৫১:০৮

লোহাগাড়া অফিস: লোহাগাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেছেন, মাদকের বিরুদ্ধে আমার অবস্থান জিরো টলারেন্স। বাংলাদেশ পুলিশকে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করতে চাই। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে লোহাগাড়া উপজেলাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করব। তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে উপজেলার সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগীতা কামনা করেছেন। মাদকমুক্ত লোহাগাড়া উপহার দেওয়ার অঙ্গীকার করেন।

১০ডিসেম্বর বুধবার সন্ধ্যায় তিনি লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানকালে তিনি এসব কথা বলেন।

জানা গেছে, জাকের হোসাইন মাহমুদ ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেছেন। ২০১০ সালে ইন্সপেক্টর হিসেবে তিনি পদন্নোতি পান। পরবর্তিতে তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) হাটহাজারী থানা, ডিবি খাগড়াছড়ি,পুলিশ পরিদর্শক (তদন্ত) চকরিয়া থানা, ডিবি কক্সবাজার, টুরিস্ট কক্সবাজার, সিঅাইডি ইনচার্জ কক্সবাজার, ফটিকছড়ি থানা এবং এসবিএন এ ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে পদার্থ বিজ্ঞান বিভাগ বিষয়ে অনার্স-মাষ্টার্স সম্পন্ন করেন।

পারিবারিক জীবনে তিনি ১ ছেলে ও ২ কণ্যা সন্তানের জনক। তার বাড়ী ফেনীর সদরে।
 
মুহাম্মদ জাকের হোসাইন মাহমুদ লোহাগাড়া থানায় যোগদানকালে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রাশেদুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ আবদুল হকসহ সকল পুলিশ সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর অফিসার ইনচার্জ মোহাম্মদ  সাইফুল ইসলাম লোহাগাড়া থানা থেকে রাঙ্গুনিয়া থানায় বদলী হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *