চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মানিক চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ কর্মী সিরাজকে হত্যার অভিযোগ

প্রকাশ: ২০১৯-১২-১১ ২০:০০:০২ || আপডেট: ২০১৯-১২-১১ ২১:০৭:৩৫

মিরসরাই প্রতিনিধি :

ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান ও ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক চেয়ারম্যানের পালিত সন্ত্রাসীরা যুবলীগ কর্মী সিরাজকে গুলি করে হত্যা করেছে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে উপজেলার সমিতির বাজারে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকুল সিদ্দিকী।

এসময় আরো উপস্থিত ছিলেন নিহত যুবলীগ কর্মী ওমান প্রবাসী সিরাজের পিতা আবদুল কাদের, আহত পারভেজ এর পিতা আবু তাহের, স্থানীয় ইউপি সদস্য এমদাদ হোসেন, উপজেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন ও বশির আহাম্মদ।

লিখিত বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকুল সিদ্দিকী বলেন ৮ডিসেম্বর বিকালে সমিতির বাজারে নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের পুত্র যুবলীগ কর্মী ওমান প্রবাসী সিরাজুল ইসলামকে (৩০) সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাদশা, ফারুক, নয়ন, সিফাত, শহীদ ও দিদারসহ সবাই মানিক চেয়ারম্যানের বডিগার্ড। এই সন্ত্রাসীদের গাড়ীতে নিয়ে সবসময় চলাফেরা করেন মানিক চেয়ারম্যান।

বালুর ব্যবসা করেন মানিক চেয়ারম্যান। আমি বালু মহলের ব্যবসার সঙ্গে জড়িত নই। আমার কোন নিজস্ব বাহিনী নেই। মানিক চেয়ারম্যান আমাকে জড়িয়ে গণমাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রদান করেছেন। সন্ত্রাসীরা তাদের সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের অপরাধ করার লক্ষে পরিকল্পিতভাবে উক্ত হত্যাকান্ড ঘটিয়েছে। আমি এই হত্যাকান্ডের এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হত্যাকান্ডের সঙ্গে জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্থির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য ঘোপাল ইউনিয়নে আওয়ামীলীগের সমিতি বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবতগ্রুপের সন্ত্রাসীরা সিএনজি অটোরিক্সাযোগে সমিতির বাজার গিয়ে একটি চায়ের দোকানে হামলা করে। হামলায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের পুত্র ওমান প্রবাসী সিরাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *