চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় ছেলের বিরুদ্ধে মা-বাবাকে মারধরের অভিযোগ

প্রকাশ: ২০১৯-১২-২২ ১৭:৩৫:২৬ || আপডেট: ২০১৯-১২-২২ ১৭:৩৫:৩৪


আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় ছেলের বিরুদ্ধে মা-বাবাকে মারধরের অভিযোগ উঠেছে। উপজেলার বরুমচড়া গ্রামের কাতার প্রবাসী মোহাম্মদ সোলাইমানের বিরুদ্ধে এই অভিযোগ। রবিবার দুপুরে উপজেলার কালাবিবি দীঘির মোড়ে একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে নিজেদের নিরাপত্তা এবং ছেলের শাস্তি দাবি করেছেন মা-বাবা।

বাবা হাজী মনির আহমদ ও মা জাহানারা বেগমের অভিযোগ,গত ১ ডিসেম্বর ছেলে সোলাইমান কাতার থেকে দেশে ফেরার পর থেকে তাদেরকে মারধর করে রক্তাক্ত জখম করা হয়েছে। প্রাণ বাঁচাতে তারা বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। ছেলেকে সন্ত্রাসী আখ্যা দিয়ে লিখিত বক্তব্যে তারা অভিযোগ করেন, ছোট ছেলে সোলাইমান গত তিন বছর ধরে তাদের শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে। বাড়ি লিখে দিতে ও বাড়ি থেকে বের হয়ে যেতে বারবার চাপ দেয়। এতে রাজি না হওয়ায় গত ৭ ডিসেম্বর ছেলে সোলাইমান তাদের মারধর করে প্রাণনাশের হুমকি দেয়। গত দুই সপ্তাহ ধরে ছেলের ভয়ে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। তারা বাড়িতে প্রবেশ করতে পারছেন না।


অভিযুক্ত সোলাইমানের ভাবী রুমা আক্তার সংবাদ সম্মেলনে অভিযোগ করেন,গত ১৩ দিন যাবত দুই সন্তানসহ তাকে গৃহবন্দী করে রেখেছে তার দেবর সোলাইমান। তার স্বামী বিদেশে থাকার সুযোগ নিয়ে বাড়ির গেটে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। শ্বশুর- শ্বাশুরির দেখভালোর দায়িত্ব নেওয়ায় দেবর সোলাইমান নির্যাতন করছে বলে তার দাবি।


বৃদ্ধ মা-বাবাকে মারধর ও বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার বিষয়ে মোহাম্মদ সোলাইমান বলেন,মামা আমির হোসেনের কাছ থেকে পাওনা দেড় লক্ষ টাকা না দিতে তারা ষড়যন্ত্র করছেন। এর আগে ২০১৭ সালে বাবাকে বাদি করে থানায় একটি মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করেছিল। এ নিয়ে বাবার সঙ্গে আমার মনোমালিন্য হয়। দীর্ঘদিন ধরে বাবা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। বাবার সঙ্গে বিরোধের সুযোগকে কাজে লাগিয়ে মা-বাবাকে ভুল বুঝিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *