চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়ির বিদায়ী পুলিশ সুপারকে প্রেসক্লাবের সংবর্ধনা

প্রকাশ: ২০১৯-১২-২৪ ১৮:২২:৪১ || আপডেট: ২০১৯-১২-২৪ ১৮:২২:৪৮

খাগড়াছড়ি,প্রতিনিধি :
খাগড়াছড়ির পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি প্রেসক্লাব। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে প্রেসক্লাব হলরুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় সাংবাদিকরা ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা ক্রেস্ট দিয়ে প্রধান অতিথি ও বিদায়ী পুলিশ সুপারকে বরণ করে নেন।

পরে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ এর সঞ্চালনায় এবং প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, খাগড়াছড়ির ইতিহাসে বিদায়ী পুলিশ সুপার আহমার উজ্জামান ছিলেন, অত্যন্ত মিডিয়াবান্ধব ব্যক্তিত্ব। সঠিক সময়ে সঠিক ব্যবস্থা গ্রহণের পাশাপাশি জনগণের প্রকৃত একজন সুখ-দুঃখের বন্ধু ছিলেন তিনি।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বলেন, ‘নিজের দায়িত্ব সঠিকভাবে পালনসহ জনগণের বন্ধু হয়ে কাজ করলেই পুলিশের সফলতা আসবে। তাই পুলিশ ও মিডিয়া একে অপরের সহযোগিতায় এগিয়ে আসলে সব ধরনের অনিয়ম রোধ করা সম্ভব। তিনি সব সময় একে অপরের সহায়তার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।’

সভায় স্থানীয় দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, জেলার জেষ্ঠ্য সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য, এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কানন আচার্য প্রমুখ বক্তব্য রাখেন। এতে জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার পেশাজীবী সাংবাদিকরা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *