চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষংছড়ি উপজেলার মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা

প্রকাশ: ২০১৯-১২-২৪ ২০:২৩:২৯ || আপডেট: ২০১৯-১২-২৪ ২০:২৩:৩৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ


বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি র সভাপতিত্বে মাসিক ও আইন শৃঙ্খলা কমিটির সভা মঙ্গলবা (২৪ ডিসেম্বর) বেলা ১১ টায় মাসিক ও দুপুর ১ টায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি বলেন, উপজেলার মানুষ যেন নিরাপত্তাহীনতা বোধ না করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে। নাইক্ষ্যংছড়ি থেকে মাদকসহ সব ধরনের অপরাধ নির্মূল করতে হবে।

এছাড়াও মাত্র তিন দিনের ব্যবধানে হাতির পালের আক্রমণে তিন ব্যক্তি নিহত হওয়ার বিষয় নিয়েও ব্যাপক আলোচনা হয়।
সভায় উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনসার্জ (ওসি)আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা প্রকৌশলী তফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইমরান,নাইক্ষংছড়ি সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ঈমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, দৌছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবউল্লাহ, সোনাইছড়ি ইউপি এ্যানিং মার্মা, ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক( ভা:) জাহাঙ্গীর আলম কাজল, দোছড়ি মহিলা ইউপি সদস্য জায়তুন নাহারসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *