চট্টগ্রাম, , সোমবার, ২৫ মে ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

গর্জনিয়ায় রাতের আঁধারে শীতার্তদের পাশে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ

প্রকাশ: ২০১৯-১২-২৫ ১৮:৩২:২০ || আপডেট: ২০১৯-১২-২৫ ১৮:৩২:২৭

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
সারা দেশে গত কয়েকদিন থেকে ঘন কুয়াশা আর শৈত্যপ্রবাহের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। তাই তীব্র এই শীতের রাতে রামুর কচ্ছপিয়া-গর্জনিয়ার অজ পাড়া গাঁয়ে গরিব মানুষগুলোর কষ্ট নিজের চোখে দেখতে বের হন কক্সবাজারের জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন। সঙ্গে জেলা পুলিশের পক্ষ থেকে তিনি শীত নিবারণের জন্য কম্বল নিয়ে বের হন।

কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউপি চেয়ারম্যান ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছির উদ্দিন সোহেল এ প্রতিবেদককে জানান, জেলার এক মাত্র কৃষিনির্ভর দুর্গম কচ্ছপিয়া-গর্জনিয়া ইউনিয়নে কনকনে শীতের রাতে অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে কক্সবাজার জেলা পুলিশের অভিভাবক বর্তমান সময়ের সৎ ও সাহসি পুলিশ কর্মকর্তা এসপি এবি এম মাসুদ হোসেন বিপিএম এক নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ৯টা থেকে ১১ টা পর্যন্ত শহর ছেড়ে দুর্গম এলাকার গরিব-দুস্থদের সঙ্গে কথা বলেন এবং তিন শতাধিক নারী-পুরুষের হাতে শীত কম্বল তুলে দেন দেশের গর্বিত এ পুলিশ কর্মকর্তা।

এর আগে কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নিচতলায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) আনিছুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে
তিনি বলেন, ইতোমধ্যে জেলা পুলিশের পক্ষ থেকে জেলার বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে শীত কম্বলসহ কিছু গরম পোশাক বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন মাদক, সন্ত্রাসী, জঙ্গিবাদ ও পেশাদার চোর ডকাতদের কোন ছাড় নয়। তাদের কঠোর হস্তে দমন করা হবে। এসময় তিনি কনকনে শীতে শীতার্ত মানুষের পাশে দাড়াতে বিভিন্ন সংগঠন ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজোয়ান আহাম্মদ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আবিদুল ইসলাম,রামু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান,পুলিশ পরিদর্শক কক্সবাজার (ডিবি) আশরাফ হোসেন,কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান,আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম,প্রবিন সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু,এস আই হুমায়ন, এস আই জাহেদ,এএস আই মনজুর এলাহী,এএস আই মুরাদ,ছাত্রলীগ নেতা লবা, তানজিদ প্রমুখ। কম্বল বিতরণ শেষে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *