চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

দলে মীর জাফরদের সাথে কোনো আপোষ নেই : ফজলে করিম চৌধুরী এমপি

প্রকাশ: ২০১৯-১২-২৫ ১৮:৩৬:৫২ || আপডেট: ২০১৯-১২-২৫ ১৮:৩৭:০০

প্রদীপ শীল, রাউজানঃ

স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর সকালে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় মুন্সিরঘাটাস্থ আওয়ামীলীগ কার্যালয়ে।

সভায় প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওয়াব এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী, সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, আনোয়ারুল ইসলাম, শাহা আলম চৌধুরী, ইরফান উদ্দিন চৌধুরী, বশির উদ্দিন খান, সাইফুল ইসলাম রানা, জানে আলম জনি, দুলাল বড়ুয়া, আলমগীর আলী, এডভোকেট দীলিপ কুমার চৌধুরী, জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহম্মদ, চেয়ারম্যান তছলিম উদ্দিন, লায়ন সাহাবুদ্দিন আরিফ, সুকুমার বড়ুয়া, বিএম জসিম উদ্দিন হিরু, যুবলীগ নেতা সুমন দে, সারজু মোহাম্মদ নাছের, শওকত হোসেন, আজাদ হোসেন কাউন্সিলর, আহসান হাবিব চৌধুরী, তপন দে, আবু ছালেক, ছাত্রলীগ নেতা ইমরান হোসাইন ইমু, জিল্লুর রহমান মাসুদ, অনুপ চক্রবর্তী, মোহাম্মাদ আসিফ প্রমূখ।

সভায় সাংসদ ফজলে করিম চৌধুরী বলেছেন ঢাকা-চট্টগ্রাম কি হচ্ছে আমাদের দেখার প্রয়োজন নেই।রাউজানে আওয়ামীলীগে থাকবে সু-সংগঠিত। দলের সু-সময় ও দুর্সময় আমি দেখেছি। যারা এখনো সংগঠনের সাথে ত্যাগের মহিমায় কাজ করছে তাদের সাথে সুখে-দুঃখে আমি থাকবো। যারা মীর জাফর তাদের সাথে কোনো আপোষ নেই।

তিনি বলেন রাউজানে প্রত্যাবর্তন ও মুজিববর্ষ উদযাপন হবে দুই মাস ব্যাপী। মুজিববর্ষ উপলক্ষে এক’শ মুর্যাল স্থাপন করা হবে উপজেলার গুরুত্বপূর্ণ জায়গায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *