চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ‘স্বপ্নতরী-৭১ এর কম্বল প্রজেক্ট ২০১৯ সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১২-২৫ ১৯:১৪:৫৪ || আপডেট: ২০১৯-১২-২৫ ১৯:২১:৫৫

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাই উপজেলার সামাজিক সেচ্ছাসেবী ও রক্তদান এর সংগঠন স্বপ্নতরী-৭১ এর উদ্যেগে কম্বল প্রজেক্ট ২০১৯ সিজন-০৩ সম্পন্ন হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে প্রথম ধাপে শতাধিক দুস্থ ও শীতার্ত মনিষা মেডিকেল হলের সার্বিক সহযোগীতা মানুষের মাঝে কম্বল ও ভ্যাসলিন বিতরণ সম্পন্ন হয়।

সংগঠনের সভাপতি ওমর ফারুক সাকিবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক-মোঃনুরুন নবীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের অর্থ-সম্পাদক-মোবারক হোসাইন।


ধর্মীয় সম্পাদক-তাসকিন আহমেদ সিহাবের কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম. আলাউদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বপ্নতরী-৭১ এর মহতী উদ্যেগকে আমি স্বাগত জানাই। শীতে মানুষ অনেক কষ্ট করে এবং অনেক দুস্থ আছে যে,ঠিক মত একটা শীতের জামাও জুটেনা। আমি স্বপ্নতরী-৭১ কে একটি পরামর্শ দিতে পারি যে,স্বপ্নতরী-৭১ যেন আগামীতে কম্বল বিতরণ এর পাশাপাশি শীতবস্ত্র বিতরণ করার উদ্যেগ গ্রহণ করে।


এছাড়াও আরো বক্তব্য রাখেন আবুতোরাব উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষিকা মর্জিনা আক্তার,বক্তব্য রাখেন আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক রবিউল ইসলাম নিজামী, স্বপ্নতরী-৭১ এর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডা. বেলাল উদ্দিন,স্বপ্নতরী- ৭১ এর শুভকাক্ষী- শহীদুল ইসলাম রয়েল ও হিতকরীর সহ-সভাপতি আব্দুল আজিজ ও স্বপ্নতরী-৭১ সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ নাঈম ।

এছাড়া উপস্থিত ছিলেন ১৩ নং মায়ানী ইউনিয়ন এর ২নং ইউপি সদস্য মাহফূজ মিয়া, স্বপ্নতরী-৭১ এর পৃষ্ঠপোষক সুরাইয়া ইয়াসমিন ও বিভিন্ন সংগঠন থেকে আগত মেহমানগণ।


সর্বশেষ ১০৫ জনের হাতে কম্বল এবং ভ্যাসলিন তুলে দিয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সভাপতি জনাব ওমর ফারুক সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *