চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীর বৈলছড়িতে মাদরাসা পরিচালকের মুক্তির দাবীতে মানববন্ধন

প্রকাশ: ২০১৯-১২-২৭ ২১:৪৭:১৪ || আপডেট: ২০১৯-১২-২৭ ২১:৪৭:২৪

বাঁশখালী প্রতিনিধি :

বাঁশখালীর বৈলছড়ি দারুল উলূম উলূম মারকাজুচ্ছুন্নাহ মাদরাসা রক্ষা ও প্রতিষ্ঠাতা পরিচালক কারী এমরানের মুক্তির দাবিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা আজ (২৭ ডিসেম্বর) শুক্রবার সকালে বৈলছড়ি বাজারে অনুষ্ঠিত হয়।

মাদরাসার ভারপ্রাপ্ত পরিচালক হাফেজ রমিজের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, আল ফারুক মাদরাসার নির্বাহী পরিচালক মাওলানা হারুনুর রশিদ, মাওলানা আমিন উল্লাহ, মাওলানা ইব্রাহিম, মাওলানা মুহিব্বুর রহমান।

মাওলানা আমান উল্লাহ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন মাওলানা এজাজ, মাওলানা ইউনুছ, হাফেজ রুম্মান, হাফেজ আনোয়ার, মাওলানা হানিফ, মাওলানা ইসহাক, হাফেজ আবদুল্লাহ, মাওলানা হাফেজ সিরাজ, মাওলানা জুনাইদ ও হাফেজ হেলাল, মাওলানা হাসেম প্রমুখ।

বক্তারা বলেন, প্রফেসর মনসুর ও হাফেজ আবদুল আজিজের ষড়যন্ত্রের শিকার হয়ে মাওলানা ক্বারী এমরানকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তার গ্রেফতারের ফলে মাদরাসার ছাত্র শিক্ষকরা অভিভাবকহীন হয়ে পড়েছে।

তারা মাদরাসাটি জবর দখল করতে পরিচালক এমরানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দিয়েছে। এটা কোনোভাবেই বরদাশত করা হবে না। মনসুর গংরা মাদরাসা দখল করতে আসলে বৈলছড়ির সর্বস্তরের জনগণ তা প্রতিহত করবে। মানবন্ধন শেষে মাওলানা এমরানের মুক্তির দাবীতে দোয়া ও মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *