চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

admin

সৈয়দবাড়ি পেশাজীবী সমাজের পূনর্মিলনী অনুষ্ঠান

প্রকাশ: ২০১৯-১২-২৯ ২৩:২৯:৫৩ || আপডেট: ২০১৯-১২-২৯ ২৩:৩০:৪৬

রাঙ্গুনিয়া প্রতিনিধি :
নানা আয়োজনে গত শুক্রবার রাঙ্গুনিয়ার সৈয়দবাড়ী গ্রামের পেশাজীবীদের প্রথম পূনর্মিলন অনুষ্ঠান রাঙ্গুনিয়া মহিলা কলেজ, বিআইজেড বালিকা উচ্চ বিদ্যালয় ও বিআইজেড সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী এ পূনর্মিলনীতে ক্রীড়া প্রতিযোগিতা, শোভাযাত্রা, সাংষ্কৃতিক অনুষ্ঠান এবং স্মৃতিচারণ সভার আয়োজন করা হয়।


সকালে প্রীতি ফুটবল খেলার মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানমালা। এর পর পরই সাঁতার প্রতিযোগিতা ও অলিম্পিক বার ফুটবল। দুপুরে শোভাযাত্রা ও শিশুদের অংশ গ্রহনে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

বিকেলে “ নিবেদন সংগীত একাডেমি’ ও ব্যান্ডদল মুখোশ’র পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। রাতে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে স্মৃতি চারণ করেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, রাঙ্গুনিয়া ইউ সি সি এ লিমিটেড এর সাবেক চেয়ারম্যান সাদেকুন নুর সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক নুরুল আজিম সিকদার, রাঙ্গুনিয়া সরকারী কলেজের অধ্যাপক বিশ্বজিৎ রায় চৌধুরী, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার, শিক্ষানুরাগী মো. নাজিম উদ্দিন, বিমান বড়–য়া, জাফর ছালেক সিকদার, চিকিৎসক দিদারুল আলম, , অশেষ তালুকদার, ব্যবসায়ী বিপ্লব উদ্দিন সিকদার, পূনর্মিলনী অনুষ্ঠান প্রস্তুতি কমিটির আহবায়ক শিক্ষক রহিম উদ্দিন সিকদার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পূনর্মিলনী অনুষ্ঠান প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক শিক্ষক আবু সায়েম ও সদস্য সচিব মো. হাবিব উল্লাহ টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *