চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

সাংবাদিক গাজী জয়নাল আবেদীনের পিতার মৃত্যুতে রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির শোক

প্রকাশ: ২০১৯-১২-৩০ ১৯:২৪:১৭ || আপডেট: ২০১৯-১২-৩০ ১৯:২৪:২৪

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, রাউজান প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, দৈনিক ইতেফাক ও সিপ্লাস টিভির রাউজান প্রতিনিধি গাজী জয়নাল আবেদীন জুবায়ের এর পিতা গাজী আব্দুল কাদের আর নেই। (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

তিনি ৩০ ডিসেম্বর, সোমবার বিকাল তিনটায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৪ নং ওয়ার্ডের এইচডিইউ ইউনিটে চিকিৎসাধিন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস ও বিভিন্ন রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে তার বয়স ছিল ৭০ বছর। রাত ১০ টায় স্থানীয় জামে মসজিদ ময়দানে মরহুমের নামাজের জায়নাজা শেষে হযরত সোনা গাজী (রহ:) ও হযরত টোনা গাজী শাহ (রহ:) গোরস্থানে দাফন করা হয়। রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক দৈনিক ইতেফাক ও সিপ্লাস টিভির রাউজান প্রতিনিধি গাজী জয়নাল আবেদীন জুবায়ের এর পিতা গাজী আব্দুল কাদেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি ও রাউজান প্রেস ক্লাব।

এক শোক বার্তায় রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি সিনিয়র কর্মকর্তা মীর আসলাম, শফিউল আলম, এসএম ইউসুফ উদ্দিন, নেজাম উদ্দিন রানা, রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি সভাপতি প্রদীপ শীল, সহ সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, রমজান আলী, যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ আলাউদ্দিন, আরাফাত হোসাইন, আমীর হামজা প্রমূখ। নেতৃবৃন্দরা সমাজ সেবক গাজী আব্দুল কাদেরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এছাড়া শোক প্রকাশ করেন প্রেস ক্লাব কর্মকর্তা জাহেদুল আলম ও তৈয়ব চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *