চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin

সুন্দরবনে বনদস্যু বাহিনীর প্রধানসহ গ্রেফতার তিন : অস্ত্র-গুলি ও নগদ টাকা উদ্ধার

প্রকাশ: ২০১৯-১২-৩০ ১৫:২৬:৩৫ || আপডেট: ২০১৯-১২-৩০ ১৫:২৬:৪২

সুন্দরবনে অভিযান চালিয়ে বনদস্যু সিদ্দিক বাহিনী প্রধান সিদ্দিকসহ তিন বনদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে অস্ত্র-গুলি ও নগদ টাকাও উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের জুম্মান আলী গাজীর ছেলে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকুর রহমান (৩৪), তার সহযোগী কালিঞ্চি গ্রামের আকবর আলী তলবদারের ছেলে আব্দুল্লাহ তলবদার (৩৩) ও হরিনগর গ্রামের আহম্মদ আলীর ছেলে মহিদুল ইসলাম (৪৫)।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে সুন্দরবনের মহেশ্বরীপুর এলাকায় সিদ্দিক বাহিনী জেলে বাওয়ালী ও মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। 

তিনি জানান, অভিযানে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি দেশীয় পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ, ২টি রামদা, ৩টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড ও নগদ ১৫ হাজার ৪০০ টাকার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত প্রত্যেকের নামে অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে জানিয়ে এই র‌্যাব কর্মকর্তা বলেন, সিদ্দিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সাথে তার সম্পৃক্ততা রয়েছে বলে স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *