চট্টগ্রাম, , সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

admin

চন্দনাইশে প্রবীণ সমাজকর্মী ও শিক্ষাবিদ আবুল বশর মোঃ মহিউদ্দিন’র ইন্তেকাল

প্রকাশ: ২০২০-০১-০২ ১০:৪৫:০৭ || আপডেট: ২০২০-০১-০২ ১০:৪৫:১৬

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার পৌরসভাস্থ দুর্ল্লভ পাড়ার বাসিন্দা সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, প্রবীণ সমাজকর্মী ও শিক্ষাবিদ আলহাজ্ব আবুল বশর মো: মহিউদ্দিন(৭০) আর নেই। বুধবার (১লা জানুয়ারি ২০২০খ্রি. ) রাত ১২টায় তিনি চট্টগ্রামস্থ সিএইচসিআর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়েসহ বহু আত্মীয় ও দেশে-বিদেশে অসংখ্য শুভানুধ্যায়ী, গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি বিএডিসি এর সাবেক কর্মকর্তা ছিলেন। তিনি গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে পরিচালনা পরিষদের সাবেক শিক্ষানুরাগী সদস্য, গাছবাড়িয়া মমতাজ বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠাতাকালীন সদস্য ও গাছবাড়িয়া দুর্ল্লভ পাড়া শাহী জামে মসজিদের সভাপতি সহ আরোও উল্লেখ্যযোগ্য পদ -পদবী রয়েছে।

তিনি সমাজসেবায় নিয়োজিত ছিলেন ও ধার্মিক জীবন যাপন করে গেছেন।

আজ বৃহস্পতিবার(২জানুয়ারি ২০২০ খ্রি.)জোহরের নামাজের পর চন্দনাইশস্থ গাছবাড়িয়া মমতাজ বেগম বালিকা বিদ্যালয়ের প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

মরহুমের পরিবারের পক্ষ থেকে দেশে ও বিদেশে সকল শুভানুধ্যায়ী, পরিচিতজনদের নিকট মরহুমের আত্মার মাগফেরাতের জন্য সবার দোয়া প্রার্থনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *