চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

admin

রাঙ্গুনিয়ায় ছাত্র বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-০১-০২ ২১:৪৬:১২ || আপডেট: ২০২০-০১-০২ ২১:৪৮:৫১

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া :
রাঙ্গুনিয়ায় ৮ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মাদ্রাসা শিক্ষক ছলিম উল্লাহ প্রকাশ সেলিমকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার পশ্চিম সরফভাটা হামিদশাহ হেফজখানা মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক সেলিম বাঁশখালী উপজেলার কাতারিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড বাকমারা গ্রামের নতুনপাড়া এলাকার ফজল আহম্মদের ছেলে। এ ব্যাপারে নির্যাতনের শিকার ছাত্রের বাবা বাদী হয়ে রাঙ্গুনিয়া মডেল থানায় মামলা করেছেন।


রাঙ্গুনিয়া মডেল থানার এসআই মো. মাহবুব হোসেন জানান, ছেলের বাবার মামলার ভিত্তিতে ছলিম উল্লাহ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ঘটনার দায় স্বীকার করেছেন। আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


ওই ছাত্রের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ছাত্রটি পশ্চিম সরফভাটা হামিদশাহ হেফজ বিভাগে লেখাপড়া করছে। হেফজখানার পাশেই শিক্ষকের শয়নকক্ষ রয়েছে। এই ছাত্রটিকে সে গত ১ মাস ধরে নির্যাতন করে আসছে। বিষয়টি কাউকে না জানাতে শিক্ষক তাকে বিভিন্নভাবে ভয়ভীতিও প্রদর্শন করে। মঙ্গলবার ওই ছাত্র অসুস্থ হয়ে পড়ে বিষয়টি সে তাঁর মাকে জানায়।

পরে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করলে চিকিৎসকও এর সত্যতা পায়। এই বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *