চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

admin

রাঙ্গুনিয়ায় ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশ: ২০২০-০১-০২ ২১:৫৩:৪০ || আপডেট: ২০২০-০১-০২ ২১:৫৫:২৭

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া :
রাঙ্গুনিয়ায় ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এই সময় ছিনতাই হওয়া স্থানীয় সংবাদকর্মী ইসমাইল হোসেন নয়নের ক্যামরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম জাহাঙ্গীর আলম ওরফে বদি জাহাঙ্গীর ওরফে পালক জাহাঙ্গীর (৩০)। সে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড নুইন্নার বাপের বাড়ির মৃত আমিরুজ্জামানের ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকালে ছিনতাইয়ের বিষয়ে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাঁর বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় হত্যা ও পরিবেশ আইনে দুটি মামলা রয়েছে।


ছিনতাইয়ের স্বীকার মো. জাবেদ বলেন, গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় আমি স্থানীয় সংবাদকর্মী ইসমাঈল হোসেনের ক্যামরা নিয়ে সিএনজি অটোরিক্সা যোগে ধামাইরহাট থেকে মরিয়মনগরে যাচ্ছিলাম। আমাদের গাড়িতে আরও ৩ জন যাত্রী ছিল।

যাওয়ার পথে মরিয়মনগর ডিসি সড়কের সন্তোষ বাবুর ঘাটা এলাকায় এলে ৩ জন মুখোশধারী লোক অস্ত্রের মুখে জিম্মি করে আমাকে মারধর করে আমার হাতে থাকা ডিএসএলআর ক্যামরা ও মুঠোফোন নিয়ে নেয়।

এছাড়া অন্য যাত্রী খোরশিদা বেগমের ৩ জোড়া স্বর্ণের কানের দুল, ১টি আংটি সহ অন্যান্য যাত্রীদের মুঠোফোন ও মূল্যবান সামগ্রী নিয়ে যায়। পরে আমি সহ অন্যান্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে থানায় মামলা দায়ের করি।”


রাঙ্গুনিয়া থানার এসআই ইসমাঈল হোসেন জুয়েল বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় আমরা গোপন সংবাদে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করি। তার স্বীকারোক্তি অনুযায়ী বাকী আসামীদেরও গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *