চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়ির নবাগত ইউপি চেয়ারম্যান নুরুল আবছারকে জনতার গনসংর্বধনা

প্রকাশ: ২০২০-০১-০৫ ১৯:৫৫:৪০ || আপডেট: ২০২০-০১-০৫ ১৯:৫৫:৪৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ


পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের নবর্নিবাচিত চেয়ারম্যান নুরুল আবছার ও সকল পুরুষ ও মহিলা চেয়ারম্যানকে গণসংর্বধনা দেয়া হয়েছে।

শনিবার (৪
জানুয়ারী) বেলা ৩ টায় চাকঢালা এস ই এস ডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দেয়া এ সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন সংর্বধিত নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান উদীয়মান জননেতা নুরুল আবছার।
সংর্বধনার জবাবে চেয়ারম্যান নুরুল আবছার বলেন,জনগন অনেক আশা আকাংখা নিয়ে ভোট দিয়েছেন। তারা সকলে এর মর্যাদা দেবেন। সৎ নেতৃত্ব প্রতিষ্ঠা করবেন। তারা টাকা লেন-দেনের কোন অবৈধ কাজ করবেন না।

প্রমান পেলে পরিষদ থেকে পদত্যাগ করে ফিরে যাবেন আগের অবস্থানে। তিনি আরো বলেন,পরিষদর্বগ তৃনমূলের দায়িত্ববান জনপ্রতিনিধি-নেতা। তাদের দায়িত্ব-জ্ঞানবোধ সব সময় খেয়াল রাখতে হয়। মাদককে না বলে সুন্দর সমাজ উপহার দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে হবে। তিনি বলেন-মটর বাইক চালকরা পাহাড়ি জনগনকে সেবা দিচ্ছেন। তাদেরকে সকলের সহযোগিতা করা উচিত। পক্ষান্তরে মটরবাইক সহ সকল চালকদেরও উচিত যাত্রিদের প্রতি সম্মান প্রর্দশন করা। তখন সবকিছু ঠিকঠাক ভাবে চলবে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সংগঠনের উপদেষ্ঠা ডাঃ সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংর্বধনায় বক্তব্য রাখেন,ইউনিয়নের পুরুষ সদস্য যখাক্রমে আরিফ উল্লাহ ছুট্টু,আলী হোসেন,ফরিদুল আলম, ফয়েজ আহমদ,আবদুর রহমান,মোঃ: ইউছুপ,সাবের আহমদ,শামশুল আলম,মহিলা সদস্য রাশেদা বেগম,রহিমা বেগম,মটর বাইক সমিতির সভাপতি মোহাম্মদ সেলিম ও সহ-সভাপতি মোঃ শাহজাহান প্রমূখ।

উল্লেখ্য নাইক্ষ্যংছড়ি উপজেলা মটরবাইক চালক শ্রমিক কল্যান সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত জনতার এ গনসংর্বধনা সভায় সংর্বধিত অতিথিদের হাতে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন সমিতির নেতারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *