চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে’ নারী নিহত

প্রকাশ: ২০২০-০১-০৫ ২০:০০:৩৫ || আপডেট: ২০২০-০১-০৫ ২০:০১:৪২

আবদুল্লাহ মনির, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সমুদা বেগম (৪০) নামে এক ‘মাদক কারবারি’ নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত নারী ইয়াবা ব্যবসায়ী ছিলেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রোববার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবনের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত নারী টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়া পাড়া এলাকার মৃত নুর সালামের স্ত্রী।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, রোববার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবনের মাঠ দিয়ে ইয়াবা পাচারের খবরে পুলিশের একটি টিম সেখানে গেলে মাদক কারবারিরা গুলি বর্ষণ করে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

গোলাগুলিতে পুলিশের কয়েকজন আহত হন। এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নারী মাদক কারবারিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কতর্ব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ গুলিবিদ্ধ এক নারীকে নিয়ে আসে। তার শরীরে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজারে পাঠানো হয়েছে। এছাড়া আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *