চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

অজ্ঞান পার্টির খপ্পরে স্কুল শিক্ষক

প্রকাশ: ২০২০-০১-০৯ ১৮:৪৫:০৮ || আপডেট: ২০২০-০১-০৯ ১৮:৪৫:১৫


আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারা উপজেলার বরুমচড়া শহীদ বশরুজ্জমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুজ্জমান (৬০) অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় চট্টগ্রাম শহর থেকে আনোয়ারায় নিজ কর্মস্থলে যাওয়ার পথে তিনি এ ঘটনার শিকার হন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


তাকে উদ্ধারকারী বখতিয়ারপাড়া চারপীর আউলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান গনি জানান,সকাল ৮টার দিকে আমিরুজ্জমান স্যারের মোবাইল থেকে ফোন আসলে আমি রিসিভ করি। ওই প্রান্ত থেকে আমাকে জানানো হয় একজন লোক পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় অজ্ঞান হয়ে পড়ে আছে। তার সাথে এই মোবাইলটি ছিল। দ্রুত আমি তিনজনকে ফোনে বিষয়টি জানিয়ে ঘটনাস্থলের দিকে রওনা হই। পরে মাহাতা-পাঠনিকোটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালামসহ অজ্ঞান অবস্থায় শান্তিরহাট সিএনজি স্টেশন থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।


চমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের রেজিষ্ট্রার ডা.লক্ষীপদ দাশ বলেন,ধারণা করা হচ্ছে তাকে চেতনানাশক মেশানো কিছু খাবার খাইয়ে দেয়া হয়েছে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। তার শরীর থেকে এ বিষক্রিয়া বের না হওয়া পর্যন্ত তার জ্ঞান ফিরে আসবে না। তবে তার অবস্থা এখন শঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *