চট্টগ্রাম, , বুধবার, ১ এপ্রিল ২০২০

admin

অবশেষে রাঙ্গুনিয়া শিক্ষা কর্মকতা জহিরকে বদলি করা হয়েছে

প্রকাশ: ২০২০-০১-০৯ ১৪:১৭:২৬ || আপডেট: ২০২০-০১-০৯ ১৪:১৮:২৭

আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া :
বিতর্কিত রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মো জহির উদ্দিনকে অবশেষে বদলী করা হয়েছে। তাঁর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অনিয়ম ও দূর্ণীতির অভিযোগ করে আসছিল শিক্ষকরা। শিক্ষা কর্মকর্তার ভয়াবহ দূর্ণীতির অভিযোগ নিয়ে বীর কণ্ঠসহ স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছেন জানিয়েছেন একটি সূত্র।

মঙ্গলবার (৭ জানুয়ারি) উপজেলা শিক্ষা কর্মকর্তার বদলির আদেশ হয়েছে বলে চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিসের দায়িত্বশীল এক কর্মকর্তা নিশ্চিত করেছেন। তিনি কয়েকদিনের মধ্যে ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করবেন। শিক্ষা কর্মকর্তার বদলির খবর শুনে শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের সংম্লিষ্টদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। অনেকেই সংবাদের জন্য পূর্বকোণকে ধন্যবাদ জানিয়েছেন।


ভুক্তভোগীরা জানান, দীর্ঘদিন ধরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জহির উদ্দিনের কাছে শিক্ষক ও পরিচালনা কমিটি জিম্মি হয়ে পড়েছিল। তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পেয়ে এই প্রতিবেদক অনুসন্ধান চালালে ভয়াবহ ও অনিয়ম ও দূর্ণীতির চিত্র উঠে আসে। জহির উদ্দিন গত বছরের ২২ মে রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *