চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

admin

টেকনাফে নিখোঁজ রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০১-০৯ ১৮:৪৮:১৬ || আপডেট: ২০২০-০১-০৯ ১৮:৪৮:২৩

আব্দুল্লাহ মনির, টেকনাফ :

কক্সবাজারে টেকনাফের পাহাড়ি এলাকা থেকে শাহিনা আক্তার (৯) নামে এক রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের আব্দুল্লাহর মেয়ে।

বৃহস্পতিবার বিকাল ২ টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বিজিবি বিওপির এক কিলোমিটার উত্তরে ১৪ নম্বর ব্রীজের পাশে পাহাড়ের বেত বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানায়, হ্নীলা ইউনিয়নের ১৪ নম্বর ব্রীজ এলাকায় এক কিশোরীর লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পরে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় পরিচয় সনাক্ত করে।

এ বিষয়ে এসআই মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দমদমিয়া এলাকায় পাহাড়ি বেতঝোঁপে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তী কার্যক্রম সম্পন্ন করার জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নিহত কিশোরী শাহিনা আক্তারের পরিবারের দাবি, গত ৭ জানুয়ারী ক্যাম্পের খোলা মাঠে বিকালে খেলা শেষে সন্ধ্যার পর সে আর বাড়ি ফেরেনি। এরপর তাকে অনেক খোঁজাখোঁজির পরও সন্ধান পাওয়া যায়নি। পরিবারের ধারনা, পাহাড়ে আস্তানায় থাকা রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে অপহরণ করার পর হত্যা করেছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা বলেন, ক্যাম্পের পাশে পাহাড়ের ঝোঁপে রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *