চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

চোখের জল আর মানুষের ভালোবাসায় শেষ বিদায় নিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা নাছির : জানাযায় শোকার্ত মানুষের ঢল

প্রকাশ: ২০২০-০১-১১ ১৩:৫৩:৩৯ || আপডেট: ২০২০-০১-১১ ১৩:৫৩:৪১

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি :
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। বৃহস্পতিকার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ঢাকা ইউনাইটেড হাসপাতাল থেকে চট্টগ্রাম নিয়ে আসার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই তরুণ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর, রেখে যান স্ত্রী ও দুই শিশুকণ্যা।

শুক্রবার (১০জানুয়ারী) আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা আড়াইটায় হাজার হাজার মানুষের অংশগ্রহণে নামাজের জানাজা শেষে আলীকদম কেন্দ্রীয় জামে মসজিদের কবরস্থানে চির শায়িত হলেন আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার নাছির উদ্দিন। তিনি আলীকদম সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব খুইল্য মিয়ার কনিষ্টপুত্র।


গত ৭জানুয়ারী ভোরে হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে তাকে দ্রুত চট্টগ্রাম নিয়ে যাওয়া হয় উন্নত চিকিৎসার জন্যে। চট্টগ্রামে মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাছির উদ্দিনের অবস্থার আরো অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুল্যান্সে দ্রুত ঢাকা নিয়ে ইউনাইটেট হাসপাতালে স্থানান্তর করে আইসিইউতে রাখা হয় এ সময় তাহার অবস্থা খারাপের দিকে ধাবিত হয়ে পড়লে লাইফ সাপোর্টে রেখে শত চেষ্টার পরও তাকে বাঁচানো যায়নি। বৃহস্পতিবার ভোর ৬:৩৫ মিনিটে চলে গেলেন না ফেরার দেশে।

ওইদিন রাত প্রায় দুইটায় মরদেহবাহী অ্যাম্বুলেন্সে করে লাশ আলীকদম পৌছালে এলাকাজুড়ে নেমে আসে শোকের ছায়া।


(১০জানুয়ারী) শুক্রবার বাদে জুমা আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত জানাজায় আলীকদম সর্বস্থরের হাজার হাজার মানুষের সাথে আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম পিএসসি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, আলীকদম উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম, মন্ত্রীর প্রতিনিধি ও সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন প্রমুখসহ জেলা-উপজেলার আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ছাড়াও অন্যান্য ধর্মাবলম্বী বন্ধু-বন্ধব, রাজনৈতিক সহযোদ্ধা, বিপুল শুভাকাঙ্খীদের অশ্রুসিক্ত নয়নে নাছির উদ্দিনকে শেষ বিদায় জানাতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *