চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্টে শুরু

প্রকাশ: ২০২০-০১-১২ ১১:২২:০০ || আপডেট: ২০২০-০১-১২ ১১:২২:০৭

খাগড়াছড়ি, প্রতিনিধি :

খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ শুরু হয়েছে।
শনিবার বিকেল তিনটায় খাগড়াছড়ি ঐতিহাসিক ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লে. কর্ণেল জাহিদুল ইসলাম, পিএসসি।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, বাংলাদেশে ফুটবল একটি জনপ্রিয় খেলা। আর এ খেলার প্রতিটি মূহূর্ত ভরে থাকে আনন্দ উল্লাস ও টান টান উত্তেজনায়া। পার্বত্য চট্টগ্রামের আবহাওয়া এবং পরিবেশ ফুটবল খেলার জন্য অত্যন্ত উপযোগী। যদি জাতি, ধর্ম, বর্ণ সকলে মিলে উদ্যোগী হই তবে এখান থেকে বের হয়ে আসবে অনেক প্রতিভাবান খেলোয়ার। যার প্রমান আগের জোন কাপগুলোতে পেয়েছেন। এবারের জোন কাপ ফুটবলেও প্রতিভাবান খেলোয়ার পাওয়াবে বলে তিনি আশা করেন। তিনি বলেন, জীবনের একঘেয়েমি কাটিয়ে দেহ ও মনকে প্রফুল্ল রাখতে খেলাধুলা অত্যন্ত গুরুত্তপূর্ণ একটি বিষয়।

এসময়, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম, পৌর মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমাসহ সামরিক বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে নবীন স্মৃতি সংসদ, ঠাকুরছড়া জাগরণ ক্লাব, ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব, ফুরুং নিসাল ক্লাব, নব জাগরন সংঘ, নবজাগরণীয় সংঘ ক্লাব, মারমা যুব কল্যাণ ক্লাব, সানরাইজ ক্লাবসহ ৮টি দল অংশ নিচ্ছে। এছাড়া উদ্বোধনী খেলায় সূর্য শিখা ক্লাব ও ফুরুং নিসাল ক্লাব উভয়ের বিপক্ষে খেলায় অংশগ্রহণ করে। আগামী ১৪ জানুয়ারি বিকাল তিনটায় খাগড়াছড়ি স্টেডিয়ামে এর ফাইনাল খেলার মাধ্যমে সমাপ্তি ঘটবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *