চট্টগ্রাম, , মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ির বাইন্যাছোলা মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রথম বর্ষপূর্তি উদযাপিত

প্রকাশ: ২০২০-০১-১৪ ১৭:৪১:৪১ || আপডেট: ২০২০-০১-১৪ ১৭:৪১:৫১

রফিকুল আলম :

সেনাবাহিনী লহ্মীছড়ি, মানিকছড়ি ও ফটিকছড়ি উপজেলার (আংশিক) এলাকা নিয়ে গঠিত লহ্মীছড়ি জোন কর্তৃক প্রতিষ্ঠিত এবং পরিচালিত ‘বাইন্যাছোলা-মানিকছড়ি উচ্চ বিদ্যালয়’র প্রথম বর্ষপূর্তি বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার (১৪ জানুয়ারী)সকালে বিদ্যালয় মাঠে উদযাপিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর লহ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম পিএসসি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ও স্থানীয় কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দীন চৌধুরী কাতেবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, লহ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, ফটিকছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ইউএনও মোঃ সায়েদুল আরেফিন, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মোহাম্মদ আব্দুল আজিজ চৌধুরী।


সংবর্ধিত অতিথি ছিলেন, ব্রাক টি কোম্পানীর পরিচালক সাঈদ বখ্ত মজুমদার।
মাস্টার নাজমুল হুদার নান্দনিক সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ব্রাক কর্ণফুলী-কৈয়াছড়া চা বাগানের জিএম আব্দুল কুদ্দুস শেখ, ব্যবস্থাপক শফিকুল ইসলাম, মোহাম্মদ ইলিয়াছ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ সোহেল রানা প্রমূখ।


পরে বিশেষ অবদানের জন্য ব্রাক টি কোম্পানীর পরিচালক সাঈদ বখ্ত মজুমদারকে আজীবন সম্মাননা পদক দিয়ে সংবর্ধিত করা হয় এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে নানা ধরণের কর্মসূচী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথম বর্ষপূর্তি সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *