চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

২২ জানুয়ারি চকরিয়ায় আসছেন ওবায়দুল কাদের : ব্যাপক প্রস্তুতি গ্রহণ

প্রকাশ: ২০২০-০১-১৭ ১৯:৩৩:১৪ || আপডেট: ২০২০-০১-১৭ ১৯:৩৩:২৩


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া:
কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ২২ জানুয়ারি চকরিয়ায় আগমনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি দ্বিতীয় বারের মতো দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সড়ক ও সেতু মন্ত্রীকে সংবর্ধনার সিদ্বান্ত নেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগ।

সংবর্ধনায় প্রায় লক্ষাধিক মানুষ উপস্থিত ঘটানোর টার্গেট নিয়ে কক্সবাজার-১ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে দফা দফায় সভা অব্যাহত রেখেছেন। গত মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে চকরিয়া সিস্টেম প্লাজায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৈঠক শুরু করেন তিনি। গত চারদিন ধরে ইউনিয়ন ও ওর্য়াড আওয়ামীলীগের প্রস্তুতি সভা অব্যাহত রয়েছে।


এদিকে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের আগমনে আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ পরিলক্ষিত হচ্ছে। তৃনমুলের মধ্যে দেখা যাচ্ছে চাঙ্গাভাব। দ্বিতীয় বারের মতো ঐতিহ্যবাহী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এই প্রথম কোনো উপজেলায় সংবর্ধনার আয়োজন করেছেন। ২২ জানুয়ারি বিকাল তিনটার সংবর্ধনার স্থান নির্ধারণ করা হয়েছে চকরিয়া সরকারি কলেজ মাঠ। সংবর্ধনায় লক্ষাধিক মানুষের উপস্থিতি ঘটাতে প্রাণপন চেষ্ঠা করে যাচ্ছেনন জাফর আলম এমপি।

সেই হিসেবে ব্যাপক প্রস্তুতিও নেওয়া হয়েছে। শুধু চকরিয়া উপজেলা নয় পাশ্ববর্তী উপজেলা থেকেও সড়ক ও সেতু মন্ত্রীর সংবর্ধনাস্থলে লোকসমাগম হবে বলে জানিয়েছেন নেতাকর্মীরা।


এব্যাপারে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, দীর্ঘ ৪৫বছর চকরিয়া-পেকুয়া আসনটি জাফর আলমের নেতৃত্বে উদ্ধার করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়েছি। বিএনপি-জামাতের জ্বালাও পোড়াও আন্দোলনকে প্রতিহত করে আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিণত করেছি। আমরা সড়ক ও সেতু মন্ত্রী দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া সিদ্বান্ত নিয়েছি।


অপরদিকে সংবর্ধনায় লক্ষাধিক মানুষ এবং সফল করার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এমপি। তিনি বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সংর্ধবনাস্থলে প্রায় লক্ষাধিক মানুষের উপস্থিত ঘটনানোর টার্গেট রয়েছে। স্বাধীনতার পর এই আসনটি উদ্ধার করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছি।

তাছাড়া চকরিয়া-পেকুয়ায় শতশত কোটি টাকার উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। উন্নয়নে বদলে যাচ্ছে এ দুই উপজেলা। এলাকার জনগণ নৌকাকে বিজয় করায় এবং দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়ার সিদ্বান্ত নিয়েছি বলে জানিয়েছেন জাফর আলম এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *