চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

আলীকদমের দুর্গম পাহাড়ে শীতার্থদের পাশে সেনাবাহিনী

প্রকাশ: ২০২০-০১-১৯ ১৯:৩২:৩১ || আপডেট: ২০২০-০১-১৯ ১৯:৩২:৩৯



হিল্লোল দত্ত, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :
বান্দরবানের আলীকদমে দুর্গম পাহাড়ে সুবিধা বঞ্চিত শীতার্থ একশো পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম সেনা জোন। শনিবার সকাল ১০ টায় আলীকদম জোনের অধিনস্থ বলাইপাড়া আর্মি ক্যাম্প এলাকায় এসব শীত বস্ত্র বিতরণ করে আলীকদম সেনা জোনের উপ অধিনায়ক মেজর মোঃ সাজ্জাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন বলাই পাড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ মর্তুজা। এসময় চিকিৎসা সুবিধা বঞ্চিতদের চিকিৎসা প্রদানের লক্ষে মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়।


এতদসংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আলীকদম সেনা জোনের দায়িত্বপূর্ণ এলাকার মধ্যে বলাই পাড়া এলাকাটি অত্যন্ত দুর্গম এবং পাহাড়ী এলাকায় অবস্থিত এখানকার জনজীবনের নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্র জোনের একটি আর্মি ক্যাম্প সার্বক্ষনিক নিরাপত্তার দায়িত্ব পালন করে আসছে। এতে পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা অক্ষুণ্য রয়েছে এবং থাকবে।

এই অঞ্চলে কোন প্রকার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতে দেওয়া হবে না। আগত স্থানীয় লোকজনদের উদ্দেশ্যে উপ-অধিনায়ক পার্বত্য চট্টগ্রামে শান্তি সম্প্রীতি বজায় রাখার আহবান জানান। এছাড়াও মাদকদ্রব্য পরিবহন এবং বিভিন্ন সন্ত্রাসী ও নাশকতা মূলক কার্যক্রম থেকে বিরত থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *