চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছি-তাজুল ইসলাম

প্রকাশ: ২০২০-০১-১৯ ১০:২৯:৫৬ || আপডেট: ২০২০-০১-১৯ ১০:৩০:০৫

প্রদীপ শীল, রাউজানঃ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, গরিব অসহায়দের সহযোগিতা করাই হলো জন প্রতিনিধিদের কাজ। গরিব অসহায়দের পাশে দাঁড়ালে সরকার ও রাষ্ট্রের মর্যাদা বাড়ে।


তিনি ১৮ জানুয়ারী শনিবার সকালে রাউজান নোয়াজিষপুর নব নির্মিত ইউপি ভবন কমপ্লেক্স উদ্বোধন, অদুদিয়া উচ্চ বিদ্যালয়ের মিলন মেলা, সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। স্থানিয় নোয়াজিষপুর ইউনিয়ন চেয়ারম্যান লায়ন সরোয়ার্দি সিকদারের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিক সংসদীয় কমিটির চেয়ারম্যান এবি এম ফজলে করিম চৌধুরী।

মিলন মেলা উদযাপন পরিষদের সচিব মুসলিম উদ্দিন চৌধুরী ও মুক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার বাবুল, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে প্রধান প্রকৌশলী সুশাংকর চন্দ্র আচার্য্য, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইয়াছমিন পারভিন, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, বিশিষ্ট ব্যাংকার জাহাঙ্গীর আলম খাঁন, মোহাম্মাদ হোসাইন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকারমন্ত্রী আরো বলেন, অনুষ্টানে আসার পথে রাউজানের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছি। দেশকে মাননীয় প্রধানমন্ত্রী ঠিক যেভাবে দেখতে চান তারই বাস্তব চিত্র দৃশ্যমান রাউজানে। এজন্য রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীকে আমি অান্তরিক ভাবে ধন্যবাদ জানাই।


অনুষ্টানে অদুদিয়া উচ্চ বিদ্যালয় ১৯৮৮ ব্যাচের পক্ষ হতে পরিচ্ছন্ন সমাজ কর্মী ইউপি চেয়ারম্যান সরোয়ার্দি সিকদার ও মুসলিম উদ্দিন চৌধুরীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এর আগে মন্ত্রী ৬ কোটি টাকা ব্যয়ে নতুনহাট বাজার সেটের ভিত্তি প্রস্তর ও আধুনিকভাবে নির্মিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের উদ্বোধন করেন। অনুষ্টানে ৫ হাজার মানুষের সমাগম ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *