চট্টগ্রাম, , সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

admin

চকরিয়ায় একব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০১-২১ ১২:২৭:৫১ || আপডেট: ২০২০-০১-২১ ১২:২৭:৫৯


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় আবদুল খালেক (৫৫) নামে একব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে পরিবারের লোকজন উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্ক সংলগ্ন পাহাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে। আবদুল খালেক ডুলাহাজারা ইউনিয়নের মগছড়া এলাকার মোক্তার আহমদের ছেলে।


পরিবারের লোকজন ও থানা পুলিশ সূত্র জানায়, সোমবার ভোররাত ১টার দিকে পরিবারের লোকজনকে কিছু না বলে ঘর থেকে বের হয় আবদুল খালেক।

সকালে ঘরে না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করার পর দুপুর ২টার দিকে স্থানীয় একটি মসজিদের ইমামের মাধ্যমে খবর পেয়ে লাশের সন্ধান পায়। পরে স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যানকে অবহিত করে মরদেহ বাড়িতে নিয়ে আসে পরিবারের লোকজন। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেন।


চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, স্থানীয় চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে আবদুল খালেকের মরদেহ উদ্ধারের পাশাপাশি সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

তার শরীরে গলায়, পিঠে, হাতে ও অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *