চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি আ.লীগ নেতা ও বাংলাদেশ চা বোর্ডের সহ- সভাপতি জাহাঙ্গীরের মুক্তি লাভ

প্রকাশ: ২০২০-০১-২১ ১২:৪১:৪৩ || আপডেট: ২০২০-০১-২১ ১২:৪১:৫০

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক,হালদা ভ্যালী চা বাগানের সিনিয়র ব্যবস্থাপক ও বাংলাদেশ চা বোর্ডের সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমকে গত ১৪ জানুয়ারী বন বিভাগের মামলায় গ্রেফতারের পর ২০ জানুয়ারী জামিন পেয়েছেন।

তাঁর জামিনের সংবাদ ছড়িয়ে পড়লে জাহাঙ্গীরের কর্মস্থল চা বাগানের হাজারো শ্রমিক তাঁর প্রতিক্ষার অপেক্ষায় থেকে সন্ধ্যায় বাগানে পৌঁছলে চট্টগ্রাম ভ্যালীর সভাপতি নিরঞ্জন নাথ মন্টু,বাংলাদেশ টি এষ্টেট এসোশিয়েশনের সভাপতি অমল চন্দ্র দাশ সহ শ্রমিকরা ফুল দিয়ে বরণ করেন।


এদিকে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন উপজেলা কার্যালয়ের সামনে ফুলের মালা ও তোড়া দিয়ে বরণ করেন। তাছাড়া বাগানের ষ্টাপ ও শ্রমিক নেতৃবৃন্দরা ফুলের মাল্য দিয়ে বরণ করে মিছিল ও সমাবেশ করেন।

এসময় পৃথক সমাবেশে সকলের উদ্দেশ্যে বক্তব্য কালে তিনি বলেন, আমাকে আপনারা কতটুকু ভালবাসেন তা আমি বুঝতে পেরেছি। যতদিন আছি আপনাদের নিয়ে বেচেঁ থাকব।


উল্লেখ্য তাঁর মুক্তির দাবীতে ও মামলা প্রত্যাহারের জন্য উপজেলা আওয়ামীলীগ ও চা বাগানের ষ্টাফ এসোশিয়েশন,বিভিন্ন চা বাগানের শ্রমিক ও পঞ্চায়েত এবং শ্রমিকরা গত ১৫ জানুয়ারী পৃথক মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের নিকট স্বারক লিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *