চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানের সেই শতবর্ষী গৌরাঙ্গ পালিত আর নেইঃ বিভিন্ন প্রতিষ্ঠানের শোক

প্রকাশ: ২০২০-০১-২২ ২৩:৪৯:০৯ || আপডেট: ২০২০-০১-২২ ২৩:৪৯:১৮

প্রদীপ শীল, রাউজান :

রাউজানের প্রবীণ সমাজহিতৈষী শতবর্ষী গৌরাঙ্গ পালিত আর নেই। তিনি গত ২১ জানুয়ারী দিবাগত রাতে রাউজান পৌরসভার ৮ নং ওয়ার্ড ঢেউয়াপাড়াস্থ নিজ বাস ভবণে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

তিনি বার্ধ্যকজনিত রোগে দীর্ঘ দিন অবসর জীবন যাপন করছিল। মৃত্যু কালে তিনি চার পুত্র ও এক কন্যা সন্তাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। প্রবীণ এই সমাজহিতৈষীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রতিষ্ঠানে উপদেষ্টা ঢেউয়াপাড়া শ্রীশ্রী জগন্নাথ সেবাশ্রম ও উদয়াচল সংসদ।

সেবাশ্রম কমিটির সভাপতি দীলিপ কুমার চক্রবর্তী, সহ সভাপতি কাজন বোস, অশোক পালিত, সাধারণ সম্পাদক টিপু কান্তি দে, যুগ্ম সম্পাদক প্রদীপ শীল, যুগ্ম সম্পাদক তপন দে, সাংগঠনিক সম্পাদক অনুপ চক্রবর্তী, প্রতিষ্ঠানের সম্পাদকীয় সদস্য দিপুল দে, বিজন চৌধুরী, প্রভাষ চক্রবর্তী, চন্দ্র শেখর দে, রনজিত শীল, সমীর শীল, পলাশ দে, সনজিত মজুমদার, রণি পালিত, বাসু পালিত, টিটু চক্রবর্তী, নিউটন চৌধুরী, অমিত সেন, ইমন সেন প্রমূখ।

উদয়াচল সংসদের সভাপতি ধীলন মহুরী, সাধারণ সম্পাদক দিপলু দে দিপু প্রমূখ। উল্লেখ্য, প্রয়াত গৌরাঙ্গ পালিত ছিল এলাকার সব চেয়ে প্রবীণ ব্যাক্তিত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *