চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়ার মোজাম্মেল হোসেন চৌধুরী পেলেন মাদার তেঁরেসা পুরষ্কার

প্রকাশ: ২০২০-০১-২৪ ২৩:২৯:০১ || আপডেট: ২০২০-০১-২৪ ২৩:২৯:০৯

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবী’র দপ্তর সম্পাদক, কর্ণফুলী ডায়াগনষ্ঠিক সেন্টার ও আলহাজ্ব মুন্সী মিয়া চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন চৌধুরীকে চিকিৎসা সেবা ও মানব কল্যাণে অবদানের জন্য মাদার তেঁরেসা স্বর্ণ পদক দেয়া হয়েছে।


আজ শুক্রবার ঢাকায় সোনার বাংলা গবেষণা পরিষদ এর উদ্যোগে কাটাবন কবিতা ক্যাফে বলরুমে উক্ত সন্মাননা তুলে দেওয়া হয়।বিশিষ্ট সংগঠক ও উপস্থাপক টি মনির খাঁন এর সঞ্চালনায় ও সংগঠনের বিশিষ্ঠ সংগঠক প্রেম সাগর মিলন এর সার্বিক তত্বাবধানে এতে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য ও সাংষ্কৃতিক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখ্ত। প্রধান আলোচক ছিলেন ভাষা সৈনিক মোহাম্মদ রেজাউল করিম।

বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান, ডাক্তার শামসুন নাহার, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবী’র দপ্তর সম্পাদক ও কর্ণফুলী ডায়াগনষ্ঠিক সেন্টারের চেয়ারম্যান মোহাম্মদ মোজাম্মেল হোসেন চৌধুরী।


এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রতিটি জেলা -উপজেলা থেকে আগত মানবতাবাদী নেতৃবৃন্দ, কবি, সাহিত্যিক, সাংবাদিক সহ গুণীজনরা।
প্রতি বছর সংগঠনটি বাংলাদেশের প্রতিটি জেলায় -উপজেলায় প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে থাকা মানবতার কল্যাণে কাজ করে যাওয়া সাদা মনের মানুষ গুলোকে উৎসাহ ও সন্মান জানিয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *