চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০

admin

ইমারাতুন্নেসা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায়ানুষ্ঠান

প্রকাশ: ২০২০-০১-২৭ ১৩:৫৪:০৪ || আপডেট: ২০২০-০১-২৭ ১৩:৫৪:১৩


মো. নুরুল আলম, চন্দনাইশ প্রতিনিধি :
ইমারাতুন্নেসা সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী, প্রবীণ শিক্ষিকার বিদায় ও দোয়া মাহফিল ২৬ জানুয়ারি ২০২০ রবিবার বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শ্রীমা মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দ্যা কনসুলেট অব দ্যা রিপাবলিক অব সাউথ আফ্রিকায় বাংলাদেশের অনরারী কনসাল আলহাজ্ব সোলাইমান আলম শেঠ।

বিশেষ অতিথি ছিলেন জেএমজি ডোর এন্ড ফার্নিচারের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাকসুদুর রহমান, অধ্যক্ষ শাহিন আকতার ও সাবেক সহকারী প্রধান শিক্ষক রোকসানা বেগম। সংবর্ধিত অতিথি ছিলেন বিদায়ী শিক্ষিকা লুৎফুন্নেসা বেগম।

শুভেচ্ছা বক্তব্য দেন অনুষ্ঠানের আহবায়ক আ স ম আবদুল করিম। আরো বক্তব্য রাখেন মোক্তার আহমদ, নুরুল্লাহ তানভির, রাজীব তালুকদার ও সাইফুল কাদের।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী মোঃ বোরহান উদ্দিন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ ইউসুফ।

বক্তারা পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা সুষ্ঠু ও নকল মুক্ত পরিবেশ কামনা করার পাশাপাশি প্রত্যেক ছাত্র-ছাত্রী যেন ভাল ফলাফল করে এ বিদ্যালয় থেকে বিদায় নিয়ে উন্নত ও উজ্জ্বল ভবিষ্যৎ জীবন গড়তে পারে সেই প্রত্যাশাই করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *