চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

স্বপ্নতরী-৭১ এর উদ্যোগে বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসায় ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

প্রকাশ: ২০২০-০১-২৯ ২৩:৫৭:৪২ || আপডেট: ২০২০-০১-২৯ ২৩:৫৭:৫১

মিরসরাই প্রতিনিধি :

স্বপ্নতরী-৭১ এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প, থ্যালাসেমিয়া প্রতিরোধ, রক্তদানের সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ কর্মসূচি বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
স্বপ্নতরী-৭১ এর সভাপতি ওমর ফারুক সাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক- নুরুন নবীর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা করেন রক্তদান বিষয়ক সম্পাদক আরাফাতের রহমান রাজু।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার সুপার-মাওলানা আলাউদ্দিন।উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার সহ-সুপার জহুরুল হক সহ দাখিল মাদ্রাসা,নুরানী কিন্ডারগার্টেন ও হেফজ বিভাগের সকল শিক্ষকবৃন্দ।আরো উপস্থিত ছিলেন ‘রক্তের সন্ধানে সীতাকুন্ড’ গ্রুপের কার্যকরী সদস্য- তারেক মাহমুদ রিয়াদ।

এতে উপস্থিত ছিলেন স্বপ্নতরী-৭১ এর সর্বোচ্চ পরিষদের সদস্য খান মুহাম্মদ মোস্তফা, সহ-সভাপতি নুর মোহাম্মদ,,যুগ্ম সাধারণ সম্পাদক-মেহেদি হাসান রিয়াদ,যুগ্ম-সাংগঠনিক সম্পাদক -রবিউল ইসলাম রাতুল,অর্থ সম্পাদক মোবারক হোসাইন,যুগ্ম অর্থ-সম্পাদক সম্পাদক- সাখাওয়াত হোসেন,দপ্তর সম্পাদক-মুমিনুল ইসলাম শরিফ,যুগ্ম-প্রচার সম্পাদক রোহান হোসেন বাদশা,পরিবেশ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন শান্ত,ধর্মীয় সম্পাদক শিহাব উদ্দিন ও সিনিয়র সদস্য- ওসমান গণি রাশেদ,আবদুস সামাদ,তানবীর,সাকিব, সদস্য-ওসমান আলী,রাকিবুল হাসান,সাজ্জাদ হোসেন,জাবেদ হোসেন,মাইমুনা আক্তার (মায়া) প্রমুখ।

কর্মসূচিতে প্রায় ১১০০ শিক্ষার্থীর ফ্রী ব্লাড গ্রুপিং করা হয়।


ক্যাম্পেইন শেষে স্বপ্নতরী-৭১ এর উদ্দেশ্য বক্তব্য রাখেন বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আলা উদ্দিন,তার বক্তব্যে স্বপ্নতরী-৭১ এর ভূয়সী প্রসংশা করে বলেন স্বপ্নতরী-৭১ এভাবে এগিয়ে যাবে এবং এ সংগঠনের পাশে থেকে সব সময় সকল প্রকার সহযোগীতা করে যাবেন বলে আশ্বাস দেন।এবং আজ ক্যাম্পেইনে শৃঙ্খলা রক্ষার্থে সহযোগীতা করেন বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার প্রধান মৌলভী ক্বারী হায়দার আলি মানিকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *