চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

গ্রামের বাড়ি বেড়াতে যাওয়া হলোনা জাহানারার

প্রকাশ: ২০২০-০১-২৯ ১০:৩৪:৪৫ || আপডেট: ২০২০-০১-২৯ ১০:৩৪:৫২

আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি:
দুই মাস পর গ্রামের বাড়িতে বেড়াতে আসছেন জাহানারা বেগম(৫০)। কিন্তু গ্রামের বাড়িতে আর আসা হলোনা তাঁর। সড়ক দূর্ঘটনায় পথে প্রাণ গেল।

আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর পৌনে ১২ টার দিকে চট্টগ্রামের রাউজানের পাহাড়তলী এলাকায় যাত্রীবাহি বাস খাদে পড়ে ঘটনাস্থলে নিহত হন রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের মিনাগাজীর টিলা এলাকার গৃহবধু জাহানারা।

একই উপজেলার মো. ইমাম (৪৫) নামে এক ব্যক্তিও মারা যান। দূর্ঘটনা আহত হন আরো ৪৫ জন যাত্রী। তাঁদের রাঙ্গুনিয়া, রাউজানের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে জানিয়েছেন ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া ষ্টেশনের কর্মকর্তা লিটন হাওলাদার।


তিনি বলেন দুপুর ১২ টার পর দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজন অনেকেই উদ্ধার কাজ করছেন। উল্টে যাওয়া গাড়ির ভিতর আটকা পড়ে আছেন এক ব্যক্তি। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রথমে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। ঘটনাস্থলে নিহত দুই ব্যক্তিকে রাউজান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


শিলক ইউনিয়ন পরিষদ (ইউপি চেয়ারম্যান) নজরুল ইসলাম তালুকদার বলেন, “ জাহানারা বেগমের বাড়ি শিলক ইউনিয়নের মিনাগাজীর টিলা গ্রামে হলেও তিনি ও তাঁর স্বামী চট্টগ্রাম নগরীর চাঁন্দগাও এলাকায় ভাড়া বাসায় থাকতেন। স্বামী আবদুল মালেক বিজিবি’র চাকুরী থেকে অবসর নিয়ে বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকুরী করতেন।

গ্রামে নিজ বাড়িতে আসছিলেন তিনি। বহদ্দারহাট বাস টার্মিনালে গাড়িতে তুলে দেন তাঁর স্বামী। কিন্তু তাঁর আর গ্রামে আসা হলোনা। পথে সড়ক দূর্ঘটনায় মারা গেলেন তিনি।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা বাসটি রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনায় আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *