চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

পাচারকালে লোহাগাড়ায় ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার : মহিলাসহ আটক-৩

প্রকাশ: ২০২০-০২-০৮ ১৩:২৭:১৮ || আপডেট: ২০২০-০২-০৮ ১৩:৩৪:১১

লোহাগাড়া অফিস :

লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্হানে পাচারকালে একটি হাইয়েস গাড়ি থেকে ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় পাচারকাজে নিয়োজিত মহিলাসহ ৩ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

আটককৃতরা হল কক্সবাজার ঈদগাহ ভিলিজার পাড়ার মৃত নাজির হোসেনের পুত্র শামশুল আলম(৪৫), ঈদগাহ জাগির পাড়া এলাকার সৈয়দ আহমদের স্ত্রী খালেদা বেগম(৩০) ও একই এলাকার রফিক প্রকাশ বোবা রফিকের স্ত্রী ছালেহা বেগম(৩০)।

জানা যায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আজ ৮ ফেব্রুয়ারি সকাল ৯টায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ’র নির্দেশনায় , সেকেন্ড অফিসার মুহাম্মদ আবদুল হক’র নেতৃত্বে একটি পুলিশি দল উল্লেখিত স্থানে চট্টগ্রাম অভিমুখী একটি হাইয়েস গাড়িতে থাকা যাত্রীদের তল্লাশী চালালে।

গাড়ীতে থাকা উল্লেখিত যাত্রীদের কাছ থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। এসময় পাচারের কাজে নিয়োজিত ২ মহিলাসহ ৩জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজু ও চট্টগ্রাম আদালতের উদ্দেশ্য প্রেরন করা হয়েছে বলে জানায় থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *