চট্টগ্রাম, , রোববার, ১২ জুলাই ২০২০

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে দানবীর “সজল বরণ সেনকে” পাজেপ সদস্য করার জোর দাবী

প্রকাশ: ২০২০-০২-১২ ২০:২৪:০৪ || আপডেট: ২০২০-০২-১২ ২০:২৪:১৩

খাগড়াছড়ি, প্রতিনিধি :
ত্রি-বার্ষিক কাউন্সিল ২০২০ উপলক্ষে বিভিন্ন উপজেলা নেতবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে, খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ কেন্দ্রীয় পরিষদ।

মঙ্গলবার দুপুরে শহরের একটি কনভেনশন হলে সংগঠনটির কেন্দ্রীয় সহ-সভাপতি অনিল কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সনাতন সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজল বরণ সেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক অশোক মজুমদারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি মৃদুল কান্তি সেন, আইন বিষয়ক সম্পাদক মিলন কান্তি দে ও সাংগঠনিক সম্পাদক তমাল দাশ লিটন।

উপজেলা পর্যায়ে সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষে বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক গণেশ দেবনাথ, মাটিরাঙ্গার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা সহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সুশিক্ষিত সুন্দর সনাতন সমাজ বির্নিমানে সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজল বরণ সেন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সমাজের উন্নয়ন ও জাতির কল্যানে তার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে আগামীতে পার্বত্য জেলা পরিষদ পূর্ণ গঠনের সনাতন সম্প্রদায়ের নেতৃত্বকে আরো শক্তিশালী ও গতিশীল করতে বিশিষ্ঠ দানবীর ‘সজল বরণ সেনকে’।

পার্বত্য জেলা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করার জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার প্রতি জোর দাবী জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *