চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

আব্দুল্লাহ আল শাকিব, চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়ায় বাড়ি ডাকাতির ঘটনায় গ্রেফতার-৫

প্রকাশ: ২০২০-০২-১৪ ২৩:০১:১৪ || আপডেট: ২০২০-০২-১৪ ২৩:০১:২১


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় একইদিনে দুইটি ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
তারা হলেন, পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বাসিন্দা জিসান উদ্দিন, নাছির উদ্দিন, সাহারবিল ইউনিয়নের মহিউদ্দিন, নুরুল আলম প্রকাশ বদাইয়া ও ফাঁসিয়াখালী ইউনিয়নের গিয়াস উদ্দিন।


চকরিয়া থানার এসআই আবদুল্লাহ আল মাসুদ বলেন, একইদিনে দুই ইউনিয়নে ডাকাতির ঘটনায় প্রবাসি হুমায়ুনের মা খালেদা বেগম বাদী হয়ে ১৫-১৬ জন অজ্ঞাত আসামী দেখিয়ে থানায় মামলা দায়ের করেন।
এর পর থেকে তদন্তের দায়িত্ব পেয়ে গত ১১দিনে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতিতে জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে নুরুল আলম ও গিয়াসউদ্দিনের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।


চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃতদের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে তাদের রিমান্ডের আবেদন করা হবে।


গত ৩ ফেব্রুয়ারী সাহারবিল ইউনিয়নের আবদুল জব্বার সিকদার পাড়ায় প্রবাসি হুমায়ুন কবিরের বাড়ি ও পূর্ববড় ভেওলা ইউনিয়নের কাছিম আলী সিকদার পাড়ার মনজুর আলমের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা পরিবারের লোকজনকে জিম্মী করে পিটিয়ে আহত করার পর নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *