চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

admin

রাঙ্গুনিয়ায় উন্মুক্ত উপকারভোগী বাছাই কার্যক্রম

প্রকাশ: ২০২০-০২-১৪ ২২:২১:৫২ || আপডেট: ২০২০-০২-১৪ ২২:২৫:৩৮

রাঙ্গুনিয়া প্রতিনিধি :
রাঙ্গুনিয়ায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে বয়ষ্ক, বিধবা,স্বামী পরিত্যক্তা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের উন্মুক্ত পদ্ধতিতে ভাতা বাছাই কার্যক্রম চলছে ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মরিয়মনগর ইউনিয়নের চেয়ারম্যান মাঠে বরাদ্দ অনুযায়ী উন্মুক্ত পদ্ধতিতে উপকারভোগী নির্বাচন করা হয়। উপকারভোগী নির্বাচন উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাসুদ রানা, মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু,পারুয়া ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান, রাঙ্গুনিয়া ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান মুজিবুর রহমান।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মাদ হাসান বলেন, “২০১৯-২০ অর্থবছরে নতুন উপকারীভোগী নির্বাচন সরকারি নির্দেশনা ও নীতিমালা অনুযায়ী সকল ইউনিয়ন ও পৌরসভায় উপকারভোগী নির্বাচন হবে উন্মুক্ত পদ্ধতিতে।

এই জন্য নির্ধারিত তারিখে ভাতা গ্রহনে ইচ্ছুক ব্যক্তিদের উপস্থিত থাকার জন্য সকল ওয়ার্ডে মাইকিং করে জানানো হয়। ভাতার জন্য চুড়ান্ত তালিকার পাশাপাশি অপেমাণ তালিকাও করা হচ্ছে। নীতিমালার শর্ত অনুযায়ী অগ্রাধিকার তালিকা প্রস্তুত করা হবে।

ইউনিয়নে বাছাইয়ের তারিখ জানতে সংশ্লিষ্ট ইউনিয়ন অথবা সমাজসেবা অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। ইতিমধ্যে ১৫ ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে ছয় ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে উপকারভোগী নির্বাচন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *